ASANSOL-BURNPUR

শহরে ভরসন্ধ্যায় পরপর দুটি বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা, চাঞ্চল্য

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ আসানসোল শহরের ২ নং মহিশীলা কলোনি খেজুরতলা দূর্গামন্দির সংলগ্ন এলাকায় পরপর দুটি বাড়িতে সোমবার ভরসন্ধ্যায় দুঃসাহসিক চুরির ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আতঙ্কিত হয়ে পড়েন আশপাশের এলাকার বাসিন্দারা। একটি বাড়ির গৃহকর্তা পেশায় চিকিৎসক। তার স্ত্রী ব্যবসা করেন। মেয়ে আসানসোল শহরের সেনরেল রোডের একটি বেসরকারি হাসপাতালের নার্স। অন্য বাড়ির গৃহকর্তা ব্যাঙ্ক কর্মী। সোমবার সন্ধ্যা ছটার সময় এই চুরির ঘটনা ঘটেছে। দুটি বাড়ি থেকে সবমিলিয়ে লক্ষাধিক টাকার জিনিস চুরি করে নিয়ে যায় চোরেরা। তার মধ্যে নগদ টাকা যেমন আছে, তেমনই রয়েছে সোনার গয়না, ঠাকুরের বাসন ও মুল্যবান কিছু নথি। খবর পেয়ে তদন্তে আসানসোল দক্ষিণ থানার পুলিশ।


স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা ছটা নাগাদ আসানসোলের ২ নং মহিশীলা কলোনির খেজুরতলা দূ্র্গা মন্দির সংলগ্ন ঐ দুটি বাড়িতে কেউ ছিলেন না। কেউ না থাকার সুযোগে পরপর দুটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ। একটি বাড়ির ছাদের সিঁড়ি ঘরের এ্যাসবেস্টার ভেঙে চোরেরা বাড়ির মধ্যে ঢোকে। আলমারি ভেঙে সোনার গয়না ও অন্য সামগ্রী মিলিয়ে লক্ষাধিক টাকার জিনিস লুঠ করে নিয়ে গেছে বলে জানান গৃহকর্তা ব্যঙ্ক কর্মী রবীন দে। তিনি বলেন, আমি সকালে বেরিয়ে গিয়ে রাতে বাড়ি ফিরে আসি। কিন্তু এদিন সন্ধ্যা সাড়ে সাতটার সময় এলাকার বাসিন্দারা আমাকে এই কথা বলেন। এসে দেখি এই অবস্থা।


অন্যদিকে, অন্য একটি বাড়ির বাসিন্দা পেশায় বেসরকারি হাসপাতালের নার্স শুভ্রা চট্টোপাধ্যায় বলেন, বাবা চিকিৎসক ও মা ব্যবসা করেন। এদিন সন্ধ্যা পৌনে ছটা নাগাদ মা তালাবন্ধ করে বাড়ি থেকে বেরিয়ে যান। বাড়িতে কেউ ছিলেন না। পরে প্রতিবেশীরা দেখেন দরজা খোলা রয়েছে। খবর পেয়ে ছুটে আসি। দেখি ঘরের ভেতরের আলমারি খোলা। সব মিলিয়ে লক্ষাধিক টাকার সোনার গয়না, নগদ ২৫ হাজার টাকা, কিছু মূল্যবান নথি সহ অন্যান্য সামগ্রী চুরি গেছে বলে অভিযোগ তার। দুটি পরিবারের সদস্যদের কাছ থেকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় আসানসোল দক্ষিণ থানার পুলিশ। ভর সন্ধ্যায় পরপর দুটি বাড়িতে চুরির ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এলাকায় নিরাপত্তার বিষয়ে আশঙ্কা প্রকাশ করেন স্থানীয় বাসিন্দারা।
পুলিশ জানায়, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *