ASANSOL

আসানসোল কর্পোরেশন দিলো “শারদ সম্মান ২০২০”

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :
আসানসোল কর্পোরেশন এর “শারদ সম্মান ২০২০” এর আয়োজন শুক্রবার কর্পোরেশন আলোচনা
সভাঘরে করা হয়।
ওই অনুষ্ঠানে মোট ১০ টি বরো থেকে একটি করে পুজো কমিটিকে সম্মানিত করা হয়।
মূলত কোভিড-১৯ স্বাস্থ্য বিধি মেনে যে সমস্ত পুজো কমিটি ছিল তাদের পুজোর আয়োজন করেছিল সেই ভিত্তিতেই এই সম্মান প্রদান করা হয়। উপস্থিত ছিলেন কর্পোরেশনের বোর্ড অফ অ্যাডমিনিস্ট্রেটরস এর চেয়ারম্যান জিতেন্দ্র তিওয়ারি, কর্পোরেশনের কমিশনার খুরশীদ আলী কাদরী, অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ড এর মেম্বার অভিজিৎ ঘটক, পূর্ণশশী রায়, অশোক রুদ্র, অঞ্জনা শর্মা, দিব্যেন্দু ভগৎ, অমরনাথ চ্যাটার্জী, মীর হাসিম, শ্যাম সোরেন।

এ উপলক্ষে আসানসোল পৌর কর্পোরেশনের কমিশনার খুরশিদ আলী কাদরি বলেন যে দুর্গাপূজা কমিটির সাথে জনগণের সহযোগিতায় দুর্গাপুজো চলাকালীন সরকারী বিধির সাথে পূজা আয়োজনে বিশেষ ভূমিকা ছিল যার কারণে কোভিড সম্পর্কে যে আশঙ্কা ছিল তা বাস্তবিক ক্ষেত্রে অনেকটাই কম । গত বছরে, ১২০ জন ডেঙ্গু রোগী সনাক্ত করা হয়েছিল যেখানে এ বছরে মাত্র ১ টি রোগী সনাক্ত করা হয়েছে যা স্বাস্থ্যের ক্ষেত্রে একটি বড় অগ্রগতি।
আসানসোল পৌর কর্পোরেশন প্রশাসক বোর্ডের চেয়ারম্যান জিতেন্দ্র তিওয়ারি বলেন যে, স্বাস্থ্য বিধি অনুসরণ করে কর্পোরেশনের সমস্ত ১০ টি বরো দুর্গাপূজার আয়োজন করা হয়েছিল, যেখানে প্রতিটি বরো থেকে একটি উচ্চতর কমিটি গঠন করে শারদ সম্মানের জন্য পুজো কমিটিগুলোর নির্বাচন করা হয় ।

এই উপলক্ষে আসানসোল কর্পোরেশন কর্তৃক ১০ বরোর ১০ টি দুর্গাপূজা কমিটি সম্মানিত হয়েছে। যেটিতে জামুরিয়া বোরো ১ দুর্গাপূজা কমিটি, বোরো ২ রানীগঞ্জের কালীতলা পাবলিক দুর্গাপূজা কমিটি, আসানসোল বোরো ৩ এর দোমোহনী রেল কলোনি দুর্গাপূজা কমিটি, আসানসোল বোরো ৪ এর মহিশীলা বটতলা দুর্গাপূজা কমিটি, আসানসোল বোরোর ৫ কল্যাণপুর দূর্গাপুজা কমিটি, বরো ৬ এর আসানসোলের কালীপাহারী পাবলিক দুর্গাপূজা কমিটি, বার্নপুর বরো ৭ এর নব বিকাশ ক্লাব, কুলটি বরো ৮ এর ধেমোমেন কোলিয়ারি দুর্গাপূজা, কুলটি বোরো ৯ এর চিনাকুরি ৩ নম্বর সার্বজনীন দুর্গাপূজা কমিটি এবং কুলটি বরো ১০ এর কুলটি
শিয়ালডাঙ্গল স্টেশন রোড দুর্গাপূজা কমিটিকে ট্রফি প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *