ASANSOLASANSOL-BURNPURLatestNewsPoliticsWest Bengal

ডিওয়াইএফেরও পথসভা /আসানসোল ডিভিশনে প্যাসেঞ্জার ট্রেন চালুর দাবিতে ডিআরএম অফিসের সামনে বিক্ষোভ এসইউসিআইয়ের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১০ নভেম্বরঃ পূর্বে রেলের আসানসোল ডিভিশনে লোকাল বা প্যাসেঞ্জার ট্রেন চালুর দাবিতে মঙ্গলবার এসইউসিআইয়ের আসানসোল কমিটির পক্ষ থেকে আসানসোলের ডিআরএমকে স্মারকলিপি দেওয়া হয়। আসানসোল ডিভিশনের সব লোকাল ট্রেন চালুর দাবিতে এসইউসিআইয়ের পক্ষ থেকে আসানসোল ডিআরএম অফিসের সামনে বিক্ষোভও দেখানো হয়। এই কর্মসূচিতে নেতৃত্ব দেন দেবদাস মাঝি। এছাড়াও ছিলেন অনুপ ভট্টাচার্য, অজন্তা চার সহ অন্যান্যরা।


লোকাল ট্রেন চালু না করাতে সব ধরনের যাত্রীদের চূড়ান্ত হয়রানির সম্মুখীন হতে হচ্ছে । সাধারণ মানুষদের গন্তব্যে যেতে অনেক টাকা খরচ করতে হচ্ছে। বিশেষ করে গরীব মানুষেরা বেশি সমস্যায় পড়েছেন। তাই অবিলম্বে আসানসোল ডিভিশনের সমস্ত রুটের লোকাল ট্রেন আগের মতো চালু করতে হবে এসইউসিআইয়ের পক্ষ থেকে দাবি জানানো হয়েছে।


অন্যদিকে, এদিনই আসানসোলের জিটি রোড ও হটন রোডের সংযোগস্থলে লেনিন মূর্তির সামনে ডিওয়াইএফআইয়ের ১ নং লোকাল কমিটির পক্ষ থেকে বিক্ষোভ দেখানো হয়। নেতৃত্বে ছিলেন ভিক্টর আচার্য। ডিওয়াইএফআইয়ের বেশ কয়েকটি দাবির মধ্যে অন্যতম ছিলো আসানসোল বর্ধমান ও আসানসোল আদ্রা সেকশানে অবিলম্বে লোকাল ট্রেন চালু করতে হবে। যদিও, পূর্ব রেলের আসানসোল ডিভিশনের জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী জানিয়েছেন, এই ডিভিশনে ট্রেন চালুর ব্যাপারে রেলের তরফে কোন নির্দেশ এখনো আসেনি। সেই নির্দেশ এলে যাতে দ্রুত পদক্ষেপ নেওয়া যায়, তা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *