ASANSOLPANDESWAR-ANDAL

নিখোঁজ হওয়া ব্যক্তির মৃতদেহ উদ্ধার

পাণ্ডবেশ্বর খোট্টাডিহি ওসিপি এলাকায়

বেঙ্গল মিরর, দীপ রঞ্জন ব্যানার্জি,পান্ডবেস্বর–মঙ্গলবার সাত সকালে পাণ্ডবেশ্বর খোট্টাডিহি ওসিপি এলাকা থেকে এক ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। মৃত ব্যক্তির নাম নিরঞ্জন পাত্র। ( 32)।


ঘটনা সুত্রে জানা যায মঙ্গলবার সকালে খোট্টাডিহি ওসিপি এলাকায় বেশ কিছু লোক একটি ঝুলন্ত দেহ দেখতে পায় । সঙ্গে সঙ্গে পান্ডবেস্বর থানার পুলিশকে খবর দিলে পুলিশ এসে মৃত দেহ উদ্ধার করে নিয়ে যায়। নিখোঁজ হওয়া ব্যক্তির বাড়ির লোকজন দেহ শনাক্ত করে যে এই মৃতদেহ তাদেরই ঘরের ছেলে নিরঞ্জনের। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।

নিখোঁজ যুবকের পরিবার সূত্রে জানা গেছে , নিখোঁজ নিরঞ্জন কলেজ পর্যন্ত পড়াশোনা করেছে । পরিবারের রয়েছে বাবা-মা ও তার স্ত্রী । নিরঞ্জন কিছুদিন আগে পর্যন্ত জামুড়িয়ায় একটি প্রাইভেট সংস্থায় কাজ করতো । লকডাউন এর কারণে দীর্ঘদিন বন্ধ ছিল সেই কাজ । বাবা চাষী ।

চাষাবাদের সামান্য টাকা তে কোন রকমের চলতো সংসার । তবে নিরঞ্জনের ইসিএলের চাকরির জন্য জমির কোটা কেনা ছিল । কিন্তু সেই জমি সংক্রান্ত কাগজপত্রে ত্রুটি থাকায় দীর্ঘ দিন ধরে সেই কাজ আটকে রয়েছে ।

বহু চেষ্টা করেও কাগজপত্র ত্রুটির সংশোধনের কাজ হয়নি । তাই বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন নিরঞ্জন, বলে জানান তাঁর বাবা দুঃখ হরণ পাত্র । চলতি মাসের 2 তারিখ বাড়ি থেকে বেরিয়ে আর নিরঞ্জন বাড়ি ফেরেনি । স্বাভাবিক ভাবেই মনে করা হচ্ছে মানসিক অবসাদের কারণেই আত্মঘাতী হয়েছে যুবক । তবে পুলিশ পুরো ঘটনার তদন্ত শুরু করেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *