BARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

বিজেপিকে পরাস্ত করে মমতা বন্দোপাধ্যায়কে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী করার ডাক দিয়ে বারাবনি বিধানসভায় তৃনমুল কংগ্রেসের মিছিল

বেঙ্গল মিরর, মনোজ শর্মা ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৪ ফেব্রুয়ারিঃ আসানসোলের বারাবনি বিধানসভার সালানপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিধায়ক বিধান উপাধ্যায় নেতৃত্বে রবিবার এক মিছিল করা হয়। সেই মিছিলে বাইক, ট্রাক্টর, অটো ও টোটো ছিল। এদিনের মিছিল শুরু হয় সালানপুরের কালী মন্দির থেকে। মিছিল শেষ হয় প্রায় ১২ কিলোমিটার দূরে কুলবেড়িয়ায়। সেখানে বাম আমলে খুন হওয়া দুই কংগ্রেস কর্মীর মূর্তিতে মাল্যদান করেন বিধান উপাধ্যায় ।

মিছিলে বারাবনি বিধানসভা ও সালানপুর ব্লকের জেলা পরিষদের কর্মাধ্যক্ষ ও ব্লক সভাপতি মহঃ আরমান ও পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাঁষী কর্মকার, সাধারণ সম্পাদক বিজয় সিং ও ব্লকের দায়িত্বে থাকা নেতা মুকুল উপাধ্যায় ছিলেন । মিছিলে পড়ুয়া যেমন ছিলেন, তেমনিই আদিবাসী মহিলারা, যুবক ও যুবতীরা ছিলেন ।


বিধান উপাধ্যায় বলেন, অতীতের সালানপুর ব্লকের সমস্ত দলের মিছিলের রেকর্ড ভেঙে নতুন রেকর্ড করলো এই মিছিল ।এটা বাড়ি থেকে স্বেচ্ছায় বেরিয়ে আসা বিজেপির বিরুদ্ধে মানুষের মিছিল। তিনি আরো বলেন, গত নির্বাচনে যত ভোটে জিতে ছিলাম তার চেয়ে অনেক বেশি ভোটে এবার জিতবো ।

রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ যেভাবে মা দূর্গাকে অপমান করেছেন, সেটা বাংলার মাতৃশক্তিকে তিনি অপমান । এর জবাব এই রাজ্যের মা বোন সহ সব মানুষেরা দেবেন। মিছিলে নিজের থেকেই প্রচুর মানুষ এসেছেন এক ডাকে । স্বাভাবিকভাবেই বিজেপিকে পরাস্ত করতে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে হাতিয়ার করেই আমরা আসন্ন বিধানসভা ভোটে তৃতীয়বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে আবার মুখ্যমন্ত্রী করতে পারবো।

Leave a Reply