Bengali NewsDURGAPUR

মুখ্যমন্ত্রীর জেলা সফর শুরু, দূর্গাপুরে আসছেন মমতা বন্দোপাধ্যায়

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, দূর্গাপুর, ১৪ মার্চঃ নন্দীগ্রামে মনোনয়ন পত্র জমা দিতে গিয়ে আহত হওয়ার পরে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জেলা সফর শুরু করছেন। তার আগে রবিবার দুপুরে হেলিকপ্টারে দূর্গাপুরে আসছেন মমতা বন্দোপাধ্যায়। দূর্গাপুরের একটি বেসরকারি হোটেলে তিনি থাকবেন বলে জানা গেছে । সেখান থেকেই আগামীকাল সোমবার তিনি দূর্গাপুর থেকে দলীয় প্রার্থীর প্রচারে যাবেন পুরুলিয়া। পুরুলিয়াতে জনসভা করে তিনি তিনি দূর্গাপুর আসবেন হেলিকপ্টারে। মমতা বন্দোপাধ্যায় সোমবার রাত্রি বাস করবেন সেই হোটেলেই। আগামী মঙ্গলবার তিনি আবার দূর্গাপুর থেকে বাঁকুড়া সফরে যাবেন। বাঁকুড়ার সভা শেষ করে ফিরে যাবেন কলকাতা বলে প্রশাসন ও তৃনমুল কংগ্রেস সূত্রে জানা গেছে ।

মুখ্যমন্ত্রীর সফর উপলক্ষে দূর্গাপুরের সিটি সেন্টারের গান্ধী ময়দানের একটি হেলিপ্যাড তৈরি করা হয়েছে। এদিন সেই হেলিপ্যাড তিনি হেলিকপ্টার থেকে হুইল চেয়ার করে একটি অস্থায়ী একটি সিঁড়ি দিয়ে নামবেন। তারপর তিনি ৩০০ মিটার দূরে হোটেলে হোটেলে যাবেন হুইল চেয়ারে করেই বলে জানা গেছে প্রশাসন সূত্রে।
এদিন সকালে হেলিপ্যাড পরিদর্শনে আসেন পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের সভাপতি অপূর্ব মুখোপাধ্যায়। ছিলেন পুলিশ ও প্রশাসনের আধিকারিকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *