BARABANI-SALANPUR-CHITTARANJAN

পানুড়িয়া পঞ্চায়েতে বারাবনি বিধায়কের সম্বর্ধনা, জাতি সংসাপত্র প্রদান অনুষ্ঠান

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- বারাবনি ব্লকের পানুড়িয়া পঞ্চায়েতের উদ্যোগে অনুষ্ঠিত হল তৃতীয় বারের জয়ী বিধায়ক বিধান উপাধ্যায় এর সংবর্ধনার অনুষ্ঠান। বৃহস্পতিবার সকালে পানুড়িয়া পঞ্চায়েতের মধ্যেই এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয় যেখানে বারাবনির বিধায়ককে মোমেন্ট ও পুষ্পস্তবক দিয়ে সংবর্ধনা করা হয় এছাড়া এই অনুষ্ঠানের মধ্যে দিয়েই বারাবনি ব্লক তৃণমূলের সভাপতি অসিত সিং মহাশয় সহ বিশেষ বিশেষ মানুষকে সংবর্ধনা দেওয়া হয় একই সাথে এইদিন বারাবনি ব্লকের অন্তর্গত পানুড়িয়া পঞ্চায়েতের 500 জন ছাত্র ছাত্রীদের হাতে জাতি প্রমান পত্র তুলে দেওয়া হয় ।


এদিন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় বারাবনির মানুষকে অশেষ ধন্যবাদ দিয়ে জানান জানান যে বারাবনি বিধানসভায় তাকে তৃতীয় বারের জন্য বিধায়ক করেছে এতে সকলের ভালবাসা ও আশীর্বাদ রয়েছে ।তাই এই জয় এই জয় আপনাদের জয় ।আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে মানুষের পাশে থেকে কাজ করে সেও পয়ঃ নির্দেশক হিসেবে আমাদের সকল তৃণমূলের কর্মীরাও কাজ করে থাকি।আজকে এই সংবর্ধনা অনুষ্ঠানের সাথে এই পঞ্চায়েতের বহু ছাত্র ছাত্রীদের জাতি শংসাপত্র দেওয়া হল । মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর দুয়ারে সরকারে যেভাবে মানুষের পাশে থেকে সামান্য কদিনের মধ্যে কাজ করেছে তাতে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকেও ধন্যবাদ প্রদান করি।
বারাবনি ব্লক তৃণমূলের সভাপতি অসিত সিং জানান.

রানীগঞ্জে বিস্কুটের গোডাউনে লক্ষাধিক টাকার সম্পত্তি লুট

বারাবনি ব্লকের সকল পঞ্চায়েতের প্রধান উপপ্রধান কর্মীরা ভাল কাজ করেছে তবে অনেকেই ভেবেছিলেন যে তৃণমূল হেরে যাবে তাই দুই নৌকায় পা দিয়ে চলা শুরু করেছিল সেইসকল কর্মীদের বলব এসব করে লাভ নেই সকলে এক হয়ে দলকে এগিয়ে নিয়ে যেতে হবে ।এদিন এই অনুষ্ঠানে বিধায়ক বিধান উপাধ্যায় ও অসিত সিং মহাশয়ের সাথে সাথে বারাবনি পঞ্চায়েত সমিতির সভাপতি মালা বাউড়ি ,সহ সভাপতি সুকুমার সাধু,প্রধান রাজেশ হাসদা, উপপ্রধান বিশ্বজিৎ সিং ,জামগ্রাম পঞ্চায়েতের প্রধান কেশব পোদ্দার সহ অনেকেই উপস্থিত ছিলেন ।


Breaking : পুলিশ মহলে চাঞ্চল্য, হিরাপুর থানার এসআই ও এএসআইয়ের বিরুদ্ধে জুয়ার বোর্ড চালানোর অভিযোগ, আটক করে জিঞ্জাসাবাদ !
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *