BARABANI-SALANPUR-CHITTARANJAN

সালানপুরে জন্মাষ্টমী পূজোয় উপস্থিত হলেন বিধায়ক

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-সালানপুরে ব্লকের আমডাঙ্গা অতিথি ম্যারেজ হলে কৃষ্ণের জন্মাষ্টমী মহোৎসবে কৃষ্ণের আরাধনায় উপস্থিত হলেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা বিধায়ক বিধান উপাধ্যায়।এদিন
পরিচালনায় দূর্গাপুর ইসকন এবং রূপনারায়ানপুর গীতা স্যান্ডি সার্কেলের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয় জন্মাষ্টমী মহোৎসব।যেখানে অতিথি রূপে উপস্থিত ছিলেন বিধায়ক বিধান উপাধ্যায়,জেলা পরিষদের কর্মদক্ষ মোঃ আরমান,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং তারা সবাই একত্রিত ভাবে প্রদ্বীপ উজ্বলন করেন তাছাড়া ইসকনের তরফে বিধায়ক বিধান উপাধ্যায়কে উত্তরীয় পরিয়ে ভগবৎ গীতা দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।


একই সঙ্গে জোড়বাডি ষোলো আনা মন্দিরে জন্মাষ্টমী পুজোয় উপস্থিত হন বিধায়ক বিধান উপাধ্যায় তিনি কৃষ্ণের মূর্তিতে মাল্যদান করে সবার মঙ্গল কামনা করেন।
তাছাড়া গ্রামবাসীদের অনুরোধ জোড়বাডি ও রামকৃষ্ণ পল্লীতে গিয়ে গ্রামের মানুষে অসুবিধার কথা গুলি শুনেন,গ্রামের মধ্যে মূল অসুবিধা উঠে আসে পানীয় জলের,কিছু ছোট রাস্তার এবং কিছু গরীব মানুষের বাড়ির।তিনি গ্রামের মানুষদের কাছে আবেদন করেন করোনার জন্য গ্রাম সংসদ মিটিং বন্ধ হয়েছে কিন্তু সরকার মানুষের অসুবিধা সমস্যার কথা গুলি জানার জন্য পাড়ায় পাড়ায় সমাধান বলে একটি প্রকল্প বার করেছেন যেখানে সাধারণ মানুষ ছোট খাটো সমস্যার কথাগুলি মার্কস পিটিশন মাধ্যমে বিডিও অফিসে গিয়ে জমা দিতে পারেন। তাছাড়া তিনি গ্রামের মানুষদের আশ্বাসদেন দ্রুত পানীয় জলের সমস্যা দূর করা হবে।


এই প্রসঙ্গে বিধায়ক তথা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান উপাধ্যায় বলেন আজকের এই পবিত্র দিনে ভগবান কৃষ্ণের আরাধনায় এসে আমি আনন্দিত, তাছাড়া জোড়বাডি অঞ্চলে এসে গ্রামের মানুষের সমস্যার কথা গুলি শুনলাম সেই গুলো দ্রুত মিটিয়ে দেওয়া হবে।
তাছাড়া বিধায়কের সঙ্গে এদিন উপস্থিত ছিলেন আছড়া প্রধান কল্পনা তাঁতি,উপপ্রধান হরেরাম তেওয়ারী,রূপনারায়ানপুর গ্রাম পঞ্চায়েত প্রধান রানু রায়,উপ প্রধান সন্তোষ চৌধুরী,জয় প্রকাশ সিং,বীর সিং সহ আরো অনেকে।

Leave a Reply