ASANSOLDURGAPUR

এডিডিএ ভাইস চেয়ারম্যানের দায়িত্ব নিলেন কবি দত্ত

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের (ADDA) -এর ভাইস চেয়ারম্যান হিসেবে নিযুক্ত হলেন দুর্গাপুর চেম্বার অফ কমার্সের প্রধান কবি দত্ত। কিন্তু কয়েকদিন আগে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী দুর্গাপুরে প্রশাসনিক বৈঠক করে ব্যবসায়ীদের সমস্যার কথা ভেবে দুর্গাপুর চেম্বার অফ কমার্সের প্রধান কবি দত্ত ওরফে বাপ্পাকে ADDA এর ভাইস চেয়ারম্যান করার কথা ঘোষণা করেন। ব্যবসায়ী ও শিল্পপতিরা মুখ্যমন্ত্রীর এই ঘোষণার প্রশংসা করেছেন। শুক্রবার ভাইস চেয়ারম্যানের দায়িত্ব নেন কবি দত্ত। ADDA-এর চেয়ারম্যান তাপস বন্দ্যোপাধ্যায়, রাজ্য প্রাণী সম্পদ বিভাগের সহ-সভাপতি ভি. শিবদাসন দাসুও তাঁকে অভিনন্দন জানিয়েছেন৷

উল্লেখ্য, মুখ্যমন্ত্রী তাঁকে দুর্গাপুর রোগী কল্যাণ সমিতির সভাপতিও করেছেন।বরাকর থেকে দুর্গাপুর, পানাগড় পর্যন্ত বহু ব্যবসায়ী কবি দত্তকে ফুলের তোড়া উপহার দেন। তাকে অভিনন্দন বার্তা এবং শুভেচ্ছা। SBFCCI-এর সাধারণ সম্পাদক জগদীশ বাগরি, FOSBECCI এর সাধারণ সম্পাদক শচীন রায়, অজয় ​​খৈতান, পবন গুটগুটিয়া, CREDAI-এর বিনোদ গুপ্তা, আসানসোল চেম্বারের সেক্রেটারি শম্ভুনাথ ঝা, উপদেষ্টা নরেশ আগরওয়াল প্রমুখ অভিনন্দন জানিয়েছেন।

একাধিক শিল্পপতি জানান, এডিডিএ সম্পর্কিত কাজে কিছুটা বাধা রয়েছে। কিন্তু ব্যবসায়ীদের সমস্যার সমাধান করলেন মুখ্যমন্ত্রী। জানা যায় যে কবি দত্ত দুর্গাপুর চেম্বার অফ কমার্সের প্রধান পদাধিকারী, দুর্গাপুর রোগী কল্যাণ সমিতির সভাপতি, হোটেল সংগঠনের পশ্চিমবঙ্গের প্রধান এবং অনেক সামাজিক প্রতিষ্ঠানের প্রধান পদাধিকারী হিসাবে স্বীকৃত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *