ASANSOL

আসানসোলে জায়গা খালি করতে পৌঁছয় রেল কর্তৃপক্ষ, বিক্ষোভ তৃণমূলের

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়, আসানসোল,: ( Asansol News In Bangla ) রেল কর্তৃপক্ষের টিম আসানসোলে জায়গা খালি করতে পৌঁছলে, তৃণমূলের প্রতিবাদের মুখে পড়তে হয়। আসানসোল দক্ষিণ থানা এলাকায়, গোধূলির মোড়ের বিপরীতে, রেলওয়ে টিম পরিবহন গুদামটি খালি করতে পৌঁছয়। একই সময়ে তৃণমূল কাউন্সিলর শম্পা দাঁ, ভানু বোসের এর নেতৃত্বে তৃণমূল কর্মীরা এসে বিক্ষোভ দেখান। যার জেরে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

जगह खाली कराने पहुंची रेलवे 

রেলওয়ের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, এই জায়গাটি নিয়ে আদালতে বিষয়টি বিচারাধীন ছিল। এখন আদালত রেলের পক্ষে রায় দিয়েছেন। যার কারণে রেল এই জায়গাটি খালি করে দিচ্ছে। তৃণমূল কাউন্সিলর শম্পা দাঁ বলেন, এভাবে বছরের পর বছর ধরে চলে আসা গোডাউন হঠাৎ করে রেল খালি করে দিচ্ছে। এর সঙ্গে বেশ কয়েকজন মানুষের জীবিকাকে যুক্ত রয়েছে। রেলের এই পদক্ষেপ কখনই বরদাস্ত করা হবে না।

এদিকে আইনজীবী সায়ন্তন মুখার্জি দাবি করেন যে রেল কর্তৃপক্ষের দাবি সম্পূর্ণ ভিত্তিহীন বিষয়টি এখনো আদালতে বিচারাধীন রয়েছে এবং সেই সম্পর্কিত কাগজ তারা রেল কর্তৃপক্ষের টিমকে দেখানোর পরই রেলের আরপিএফ সমেত টিম উচ্ছেদ অভিযান স্থগিত রেখে ফেরত চলে যায়।

https://fb.watch/e_Zgylk28k/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *