ASANSOL-BURNPUR

আসানসোল ইঞ্জিনিয়ারিং কলেজ পড়ুয়ার দেহ উদ্ধার, হিরাপুর থানার সামনে বিক্ষোভ, বাবার দাবি, পরিকল্পিত খুন

বেঙ্গল মিরর, , রাজা বন্দোপাধ্যায়/ সৌরদীপ্ত সেনগুপ্ত আসানসোল আসানসোল ইঞ্জিনিয়ারিং কলেজের পড়ুয়ার মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরের নিউটাউন এলাকায়। মঙ্গলবার রাতে এই মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
মৃত পড়ুয়ার নাম কোয়েল হাঁসদা (২২)।

File photo

মৃতা বাবা জানিয়েছেন, মেয়েকে পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে। দোষীদের খুঁজে বার করতে হবে। এদিকে এই ঘটনার প্রতিবাদে ও খুনীদের ধরার দাবি করে বুধবার সকাল থেকে হিরাপুর থানার সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখানো শুরু হয়।
পুলিশ জানিয়েছে, ২৭ মার্চ সোমবার সন্ধ্যা সাতটার সময় বাড়ি থেকে বেরিয়ে ছিলো কোয়েল হাঁসদা। তারপর থেকেই নিখোঁজ ছিল ঐ কলেজ পড়ুয়া । মঙ্গলবার রাত দশটা নাগাদ হিরাপুর থানায় খবর আসে নিউটাউন ১২ নম্বর রাস্তার পাশে একটি মৃতদেহ পড়ে আছে। সঙ্গে সঙ্গে সেখানে পুলিশ যায় ও তা উদ্ধার করে। পুলিশ কুলটির মিঠানি হাইস্কুলের শিক্ষক লক্ষী নারায়ণ হাঁসদাকে খবর দেন। তিনি আসানসোল জেলা হাসপাতালে আসেন ও সেই মৃতদেহ মেয়ের বলে সনাক্ত করেন।

তার দাবি, মেয়ে সোমবার সন্ধ্যা সাতটার সময় বাড়ি থেকে বেরিয়ে ছিলো। তারপর সে এক ঘন্টার মধ্যে বাড়ি ফিরে না আসায়, মোবাইলে ফোন করি। কিন্তু তার ফোন বন্ধ ছিলো। রাতে কোথাও মেয়ের খোঁজ না পেয়ে মঙ্গলবার সকালে হিরাপুর থানায় একটি মিসিং ডায়েরি করি। রাত দশটার সময় পুলিশ আমাকে মেয়ের মৃতদেহ উদ্ধার হওয়ার কথা জানায়। তিনি বলেন, মেয়েকে পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে। অবিলম্বে দোষীদের খুঁজে বার করে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে।


পুলিশ জানায় , আসানসোল জেলা হাসপাতালে মৃতদেহর বুধবার সকালে ময়নাতদন্ত করা হবে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।
প্রসঙ্গতঃ, মঙ্গলবার বিকেলের পরে এই বার্ণপুরেই দামোদর নদী লাগোয়া এলাকা থেকে নিখোঁজ এক নবম শ্রেণির এক পড়ুয়ার দেহ উদ্ধার করা হয়েছিলো। শুভম আগরওয়াল নামে ঐ পড়ুয়া ৪৮ ঘন্টা ধরে নিখোঁজ ছিলো।
মাত্র কয়েক ঘন্টার মধ্যে দুটি মৃতদেহ উদ্ধার হওয়ার ঘটনায় শোরগোল পড়েছে। প্রশ্ন উঠছে আইন শৃঙ্খলা নিয়েও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *