DURGAPUR

ফাস্টট্যাগের সুত্র ধরে রাঁচী থেকে হাইজ্যাক হওয়া লরি উদ্ধার করল কোকওভেন থানার পুলিশ

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, দুর্গাপুর : জাতীয় সড়কের ফাস্টট্যাগের সুত্র ধরে ঝাড়খন্ডের রাঁচী থেকে হাইজ্যাক হওয়া লরি উদ্ধার করল কোকওভেন থানার পুলিশ। এই ঘটনায় মহ: ইকবাল নামে এক ব্যক্তিকে রাঁচী থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতকে আজ সোমবার দুর্গাপুর আদালতে পেশ করে ৮ দিনের পুলিশী হেফাজত পায় কোকওভেন থানা।


পুলিশ সুত্রে জানা গেছে বেশ কয়েকদিন আগে দুর্গাপুরের এক বেসরকারী ইস্পাত কারখানা থেকে টিএমটি রড বোঝাই করে ঝাড়খন্ডের উদ্দেশ্যে রওনা দেয় এই ট্রাকটি। তারপর থেকেই রড বোঝাই ট্রাকটি বেপাত্তা। যে এজেন্টের মারফত এই অর্ডার বুকিং হয়েছিল ,তার মারফৎ জানা যায় যে ট্রাকটিতে রড বোঝাই হয়েছিল , সেটিতে ভুয়ো নম্বর প্লেট লাগিয়ে ট্রাকটি নিয়ে উধাও হয়েছে এক ব্যক্তি। এরপরই তদন্তে নামে কোকওভেন থানার পুলিশ। জাতীয় সড়কে ফাস্ট ট্যাগের সুত্র ধরে হাইজ্যাক হওয়া ট্রাকটির হদিশ পায় পুলিশ।

এরপর গোপন সুত্র থেকে খবর পেয়ে গতকাল রাঁচী থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ , উদ্ধার হয়েছে ট্রাকটি , তবে চুরি যাওয়া রড এখনও উদ্ধার হয়নি। এই ঘটনায় ধৃত ব্যক্তির সাথে আরও দু তিনজন জড়িত রয়েছে , ধৃতকে হেফাজতে পেয়ে তাদের সন্ধান চালাবে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *