ASANSOL

ভরদুপুরে বাড়ির ভেতর থেকে মহিলার গলাকাটা দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ* ভরদুপুরে বাড়ির ভেতর থেকে এক বিধবা মহিলার গলাকাটা মৃতদেহ উদ্ধার হলো। রবিবারের এই ঘটনায় আসানসোল দক্ষিণ থানার আসানসোল পুরনিগমের ৩৮ নং ওয়ার্ডের ৩ নং গুসিক কোলিয়ারির মুসলিম পাড়া এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত মহিলার নাম কল্পনা পাসি (৪৩)। এদিন বিকেল পাঁচটা নাগাদ আসানসোল দক্ষিণ থানার পুলিশ এলাকায় গিয়ে মৃতদেহটি আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসে। মৃতদেহটি যখন উদ্ধার করা হয়, তখন মহিলার শরীরে কোন কাপড় ছিলো না। মহিলাকে প্রায় নগ্ন অবস্থায় উদ্ধার করা হয়। মৃতদেহ উদ্ধার করার পরে পুলিশ বাড়িতে তালা লাগিয়ে দেয়। ঘরের ভেতর থেকে একটি রক্ত মাখা ধারালো অস্ত্র পাওয়া গেছে।


আসানসোল পুরনিগমের ৩৮ নং ওয়ার্ডের তৃনমুল কংগ্রেসের সাধারণ সম্পাদক জামশেদ আলম বলেন, ঐ মহিলার স্বামী নেই। তার ছেলে ভীমা পাসি নিজের স্ত্রীকে নিয়ে বিহারের শেখপুরায় শ্বশুরবাড়ি গেছেন। মহিলা একাই ছিলেন। তাকে ফোন করে গোটা ঘটনাটি জানিয়ে আসতে বলা হয়েছে। তিনি আরো বলেন, পুলিশ এসেছিলো। ছেলে এলে গোটা বিষয়টি দেখা হবে।
৩৮ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কাউন্সিলার মীনা হাঁসদা বলেন, একটা ঘটনা ঘটেছে। পুলিশ এসেছিলো। পুলিশকে তদন্ত করতে বলা হয়েছে।


জানা গেছে, কল্পনা পাসি নামে ঐ মহিলা ব্লাড সুগারের কারণে চোখে তেমন ভাবে দেখতে পেতেন। সেই অবস্থায় তিনি কাজকর্ম করতেন। রবিবার সকাল সাড়ে দশটা নাগাদ তাকে বাড়ির বাইরে কলে জল নিতে শেষবারের মতো দেখা গেছিলো। দুপুর তিনটে নাগাদ তার এক আত্মীয়া খোঁজ করতে বাড়িতে যান। তখন তিনি দেখেন ঘরের মধ্যে রক্তাক্ত, বিবস্ত্র অবস্থায় কল্পনা পাসির গলা কাটা নিথর দেহ পড়ে আছে। সঙ্গে সঙ্গে তিনি চিৎকার করেন। তা শুনে আশপাশের লোকেরা দৌড়ে আসেন। খবর দেওয়া হয় আসানসোল দক্ষিণ থানায়। পুলিশ আসে।


এলাকার বাসিন্দারা এমন একটা ঘটনায় হতচকিত। তারা ভেবে উঠতে পারছেন না যে, কি করে এমন একজন মহিলার সঙ্গে এই ঘটনা ঘটলো।
এই ঘটনায় এলাকারই এক যুবকের জড়িত থাকার সন্দেহ করা হচ্ছে। বিভিন্ন অপরাধমুলক কাজের সঙ্গে জড়িত থাকা ঐ যুবক এলাকা ছাড়া রয়েছে।
পুলিশ জানায়, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে ঐ মহিলাকে গলা কেটে খুন করা হয়েছে। ছেলে বাইরে আছে। তাকে খবর দেওয়া হয়েছে। ছেলে এলে আসানসোল জেলা হাসপাতালে মহিলার মৃতদেহর ময়নাতদন্ত করা হবে। তখন জানা যাবে যে, ঠিক কি কারণে তার মৃত্যু হয়েছে। পাশাপাশি তার উপরে শারীরিক কোন অত্যাচার হয়েছে কি না।

Leave a Reply