ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার এক দুষ্কৃতি, উদ্ধার বেশ কয়েকটি মোবাইল ফোন

বেঙ্গল মিরর, কাজল মিত্র, সালানপুর, : অপরাধ নিয়ন্ত্রণে আবারও বড়সড় সাফল্য পেলো আসানসোলের সালানপুর থানার রূপনারায়নপুর ফাঁড়ির পুলিশ। আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেফতার করলো রূপনারায়নপুর ফাঁড়ির পুলিশ। ধৃত দুষ্কৃতির নাম বিদ্যুৎ ধীবর। সালানপুর ব্লকের বাংলা ঝাড়খণ্ড সীমানার ডোমদোহা গ্রামের বাসিন্দা ধৃত দূষ্কৃতি। ধৃত যুবকের কাছে উদ্ধার হয় এক রাউন্ড গুলি সহ একটি দেশি পাইপগান। এছাড়াও তার কাছ থেকে উদ্ধার হয় বেশ কয়েকটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ও একটি মোটরবাইক।


জানা যায়, ১৯ নভেম্বর রবিবার সন্ধ্যাবেলায় চিতলডাঙ্গা এলাকায় রূপনারায়নপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ মইনুল হকের নেতৃত্বে আচমকা তল্লাশি শুরু করে পুলিশ। সেই সময় চিতলডাঙ্গা শিশু শিক্ষা কেন্দ্রের কাছে এক মোটরবাইকে এক যুবককে সন্দেহজনক ভাবে আসতে দেখে আটকায় পুলিশ।এরপর তল্লাশি চালিয়ে তার কাছে থেকে উদ্ধার হয় এক রাউন্ড গুলি সহ একটি পাইপগান। তারপরেই পুলিশ মোটরবাইক চালক বিদ্যুৎ ধীরবকে গ্রেফতার করে।

তার বিরুদ্ধে বেআইনি আগ্নেয়াস্ত্র রাখা সহ একাধিক ধারায় মামলা করেছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করার পরেই বেশ কয়েকটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন উদ্ধার করে রূপনারায়ানপুর পুলিশ।পুলিশের অনুমান এলাকায় কিছু অপরাধমুলক কাজের জন্য ঘোরা ঘুরি করছিলো এই দুষ্কৃতি। সোমবার সকালে ধৃতকে আসানসোল আদালতে তোলা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *