PANDESWAR-ANDAL

সন্দেহের বশে ও পারিবারিক কলহের জেরে আট মাসের শিশুকে নৃশংসভাবে খুন করল বাবা

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ : শুধুমাত্র সন্দেহের বশে ও পারিবারিক কলহের জেরে আট মাসের শিশুকে নৃশংসভাবে খুন করল বাবা।
বুধবার এই নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটে খনি অঞ্চল অন্ডালে। ঘটনা প্রসঙ্গে জানা যায়, নিজের আট মাসের সন্তানকে থেঁতলে হত্যা করেছে তার বাবা। ঘটনাটি ঘটে অন্ডাল থানা এলাকার ,পাণ্ডবেশ্বর বিধানসভা অন্তর্গত, বহুলা মতি বাজার নিউ কোয়ার্টার এলাকায়। ঘটনায় অভিযুক্ত অজয় ভূঁইয়াকে আটক করে পুলিশ। এই ঘটনায় শোকোস্তব্ধ হয়ে কান্নায় ভেঙ্গে পড়ে শিশুর মা ও তার পরিবার পরিজন।

জানা গেছে এই ঘটনায় অভিযুক্ত অজয় ভূঁইয়া পেশায় দিনমজুর। এলাকাবাসীদের কাছে জানা যায়,দীর্ঘদিন ধরে তার স্ত্রী ও পরিবারের সঙ্গে বাদ বিবাদ লেগেই ছিল। এই সকলের কারণে সম্ভবত চেয়ে ওই শিশু পুত্রকে নিজের বলে মেনে নিতে পারতনা, আর এর জেরে , তার ৮ মাসের শিশুটিকে নিয়ে অজয়, তার স্ত্রী কে সন্দেহের চোখে দেখতো। সে তার ৮ মাসের সন্তানকে নিজের সন্তান বলে স্বীকার করত না বলে জানা গেছে। সেই কারণেই তার স্ত্রী থাকতো তার নিজের বাপের বাড়িতে। অভিযুক্ত অজয় ভূঁইয়ার মা অমৃত শিশুর ঠাকুমা জানান, অজয় তার স্ত্রীকে ঘরে আনার জন্য বহুবার জেদ করতেন। তিনি বলেন বৌমা বাড়িতে এলে, বৌমা ও সকলে সুখে থাকবে, এই বিষয়ে ভেবেই তিনি বৌমাকে বাড়িতে নিয়ে আসেন।

আর তার সাথে আট মাসের সন্তানকে নিয়ে বৌমা বাড়িতে আসার পর থেকেই অজয় সেই সন্তানকে তার সন্তান বলে স্বীকার করত না, আর তার জেরে, স্ত্রীর সাথে ঝগড়া হতো। বুধবার সকালে অজয় তার সন্তানকে কোলে করে বাইরে বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে বের হয়। বাড়ি থেকে কিছুটা দূরে একটা পরিত্যক্ত খোলা মুখ খনির ঝোপের কাছে অজয়কে দেখতে পায়, কয়েকজন। অজয়ের অস্বাভাবিক বিষয়টি লক্ষ্য করে তার মায়ের সন্দেহ হলে, অজয় কে সে জিজ্ঞাসা করে, তার সন্তানকে নিয়ে এসেছে কিনা?

অজয় বলে সে তার সন্তানকে নিয়ে আসেনি। আর এখানেই সন্দেহ বাড়তে থাকে, পরে তিনি পাড়ার লোকেদের জানালে, এলাকার লোকেরা সেই ঝোপ থেকে গুরুতর আহত অবস্থায় আট মাসের শিশুকে উদ্ধার করে। এই বিষয়ের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় অন্ডাল থানার বনবহাল ফাঁড়ির পুলিশ। গুরুতর অসুস্থ অবস্থায় তারা, আট মাসের শিশুকে রাণীগঞ্জের একটা বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে, সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই হত্যার ঘটনার সামনে আসতেই সকলের গা শিউরে উঠেছে কিভাবে একটা মানুষ এত পা ছবি হতে পারে তা নিয়েই ভাবিয়ে তুলেছে সকলকে। কিভাবে নিজের বাবা তার ৮ মাসের শিশুকে কেউ হত্যা করতে পারে? তা অনেকেই হতবাক করছে, ঘটনায় অভিযুক্ত অজয়কে আটক করেছে পুলিশ। এই ব্যাপারে অভিযুক্ত অজয় ভূঁইয়া মুখ খুলতে চাইনি। এটা কি পরিকল্পিত ভাবে খুন, না অন্য কিছু, তা অবশ্য জানা যাবে দেহটির ময়না তদন্তের পর। সামগ্রিক এই বিষয়গুলি খতিয়ে দেখে অন্ডাল থানার পুলিশ সমস্ত ঘটনার পুঙ্খানুপুঙ্খ তথ্য সংগ্রহ করে ঘটনার তদন্তে নেমেছে।

Leave a Reply