ASANSOL

আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রে নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ* আসানসোলের বার্ণপুর রোডের কোর্ট মোড় সংলগ্ন  রবীন্দ্রনগর উন্নয়ন সমিতি লাগোয়া বিজেপি পার্টি অফিসে লোকসভা নির্বাচন ২০২৪ এর জন্য আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের নির্বাচনী কার্যালয় হলো।  এই উপলক্ষ্যে এদিন উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য কমিটির সদস্য নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, জেলা বিজেপি সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায় , প্রাক্তন জেলা সভাপতি দিলীপ দে, যুব নেতা তথা জেলা সম্পাদক অভজিৎ রায়, বিবেকানন্দ ভট্টাচার্য সহ আরও অনেক বিজেপি নেতা-কর্মী। এদিন সকালে এক অনুষ্ঠানে ফিতে কেটে এই কার্যালয় উদ্বোধন করেন কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় ও  বাপ্পা চট্টোপাধ্যায়। 


পরে সাংবাদিক সম্মেলনে কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় ও বাপ্পা চট্টোপাধ্যায় বলেন, আসানসোল লোকসভা কেন্দ্রের অধীন আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের নির্বাচনী কাজ এই কার্যালয় থেকে  করা হবে। তারা বলেন, গোটা আসানসোলের মানুষ বিজেপির প্রতি সমর্থন যেভাবে দেখা যাচ্ছে, তাতে  লোকসভা নির্বাচনে আসানসোল কেন্দ্র থেকে বিজেপি বিপুল জয় পাবে বলে পূর্ণ আস্থা রয়েছে।তাদের কাছে জানতে চাওয়া হয়, আসানসোল লোকসভা কেন্দ্র থেকে বিজেপি এখনও প্রার্থীর নাম ঘোষণা করেনি।

এই প্রসঙ্গে এই দুই নেতা বলেন  এটা কোন ব্যাপার না যে আসানসোল লোকসভা কেন্দ্র থেকে প্রার্থীর নাম এখনও বিজেপি ঘোষণা করেনি। কারণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তার দুই মেয়াদে যে কাজ করেছেন তা সারা দেশ এবং আসানসোল লোকের দ্বারা প্রশংসিত হয়েছে। ভোটাররাও বিজেপির সাথে রয়েছেন। প্রার্থী যেই হোন না কেন, আসানসোল লোকসভা কেন্দ্র থেকে বিজেপির জয় নিশ্চিত বলে দাবি তাদের।
এদিন রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় আরো একবার সন্দেশখালির ঘটনা নিয়ে শাসক দল তৃনমুল কংগ্রেসকে আক্রমণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *