ASANSOL

আসানসোলে বাসন্তী পুজোয় বিজেপি প্রার্থী এসএস আলুওয়ালিয়া, হাতে অস্ত্র ধরার উদ্দেশ্য, লুঠ, পাচার নিয়ে দিলেন খোঁচাও

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ* রামনবমী উপলক্ষে হওয়া মিছিলে বুধবার সকাল থেকেই বলতে গেলে গোটা রাজ্য জুড়ে বিজেপির প্রার্থী ও নেতাদেরকে অস্ত্র হাতে দেখা যাচ্ছে। আর এই প্রসঙ্গে এদিন কিছুটা হলেও সাফাইয়ের সুর পাওয়া গেলো আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী এসএস আলুওয়ালিয়ার গলায়।
এদিন সকাল রামনবমীর মিছিলে অংশ নেওয়ার পরে দুপুরের দিকে আসানসোল দক্ষিণ বিধান সভার আসানসোলের ইসমাইলে বীর রামমোহন বন্দোপাধ্যায় রোডে আমরা সবাই ক্লাবের বাসন্তী পুজোয় অংশ নেন বিজেপি প্রার্থী। তার সঙ্গে ছিলেন দলের জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায়, সহ অন্যান্যরা।


তিনি পুজো দেন ও প্রার্থনা করেন। পরে সাংবাদিকরা তার কাছে জানতে চান, বিজেপি নেতাদের রামনবমীর মিছিলে অস্ত্র হাতে দেখা যাচ্ছে? এর কি কারণ? এর উত্তরে বিজেপি প্রার্থী বলেন, আমার কাছে কোন খবর নেই যে, দলের কেউ অস্ত্র হাতে নিয়েছে। তবে এটা ঠিক তো অসুরদের সঙ্গে দেবতাদের সঙ্গে যুদ্ধ হয়েছিলো। তখন দুতরফেই অস্ত্র ছিলো। অসুরশক্তিকে বিনাশ করতে অস্ত্র তো লাগবেই। ফুঁ দিয়ে তো আর অসুর বধ করা যায়না। তিনি বলেন, রাম রাবণকে বধ করেছিলেন। সেখানে সেখানে অস্ত্র লেগেছিল। আর এখন অসুরশক্তি বলতে তো পাচার, লুঠ, ব্যাভিচার, দুরাচার ও ধর্ষণকারীদের বোঝায়। এদের বধ করতে তো অস্ত্রই লাগে। তবে এইসব কিছু তিনি কাকে বলতে বা বোঝাতে চেয়েছেন, তা স্পষ্ট করেননি আসানসোলের বিজেপি প্রার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *