Bihar-Up-Jharkhand

চিত্তরঞ্জন ঝাড়খন্ড সীমানার মিহিজামে এক ঘুমন্ত ব্যক্তিকে গুলি করে হত্যা

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-  জামতারার  ঝাড়খণ্ডের মিহিজামের এক দুধ  ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুষ্কৃতীরা। নিহত ব্যক্তি তার বাড়ি থেকে কিছুটা দূরে খাটের বাইরে ঘুমিয়ে ছিলেন।
এরপর অপরাধীরা তাকে লক্ষ্য করে তিনটি গুলি চালাই । একটি গুলি তার বুকে লাগে।  একটি গুলি মাথায় ও তৃতীয় গুলি কানের নিচে মারে । এর ফলে ঘটনাস্থলেই ওই ব্যক্তি মারা যায়।



স্থানীয় কিছু মানুষ খাটালে দুধ আনতে গিয়ে ঘটনা চোখে পড়ে। এরপরে স্থানীয় মেরি জান থানায় ঘটনার খবর দেওয়া হয় খবর পেয়ে ছুটে আসেন মেহিজাম থানার আধিকারিক। ঘটনাস্থলে
পৌঁছে পুলিশ জানিয়েছে যে ঘটনার সময়, 40 বছর বয়সী মৃত নন্দলাল যাদব এবং অপরাধীদের মধ্যে সম্ভবত অনেক সংঘর্ষ হয়েছিল কারণ অনেক জায়গায় মাটিতে রক্তের ছিটা পাওয়া গিয়েছিল। খুব কাছ থেকে গুলি চালানো হয়েছিল।  প্রচণ্ড গরমের কারণে মৃত ব্যক্তি বিছানার বাইরে খাটের ওপর শুয়ে ছিলেন।  যেখানে তার মৃতদেহ পাওয়া যায়।
ঘটনার পর ঘটনাস্থলে পৌছে নিহতের স্বজনরা জানান, কয়েকদিন আগে আশপাশের কয়েকজন যুবকের সাথে এ স্থানে এসে মাদক ইত্যাদি সেবন করতো।


গত ৩-৪ বছর ধরে মৃত নন্দলাল কানগই বাড়িতে থাকতেন না। তিনি শাস্ত্রী নগরে জমি নিয়ে তিনটি গরু নিয়ে একটি খাটালে বসবাস করছিলেন।  আর সাইকেলে করে কয়লার ব্যবসাও করতেন।  সোমবার সকালে লোকজন দুধ সংগ্রহ করতে খাটালে পৌঁছালে নন্দলালকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন।  স্থানীয় লোকজনের মতে, গতকাল রাতেও গুলির শব্দ শোনা গিয়েছিল কিন্তু ভারত-পাকিস্তানের মধ্যে আইপিএল ম্যাচ চলাকালীন সময়ে আতশবাজি ফাটানো হচ্ছিল, যার কারণে লোকজন গুলির শব্দ উপেক্ষা করে।


মিহিজাম থানার ইনচার্জ রাজীব কুমার, এএসআই গণেশ যাদব, ব্রিজন রাম তাদের দল নিয়ে ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহের পঞ্চনামা করার পর মৃতদেহটি ময়নাতদন্তের জন্য জামতারায় পাঠানো হয়।  বিষয়টি তদন্তের জন্য ফরেনসিক বিভাগকে জানানো হয়েছে বলে জানিয়েছেন থানা ইনচার্জ।  যার রিপোর্টের ভিত্তিতে অপরাধীদের কাছে পৌঁছানো পুলিশের জন্য সহজ হবে।
ঘটনাস্থল থেকে দুটি খোলের খোসা উদ্ধার করেছে পুলিশ।

Leave a Reply