ASANSOL

আসানসোলে চাঞ্চল্যকর ঘটনা, নেশাগ্রস্ত অবস্থায় মারামারি, মৃত্যু দুজনের

বেঙ্গল মিরর, আসানসোল,  রাজা বন্দোপাধ্যায়ঃ নেশাগ্রস্ত অবস্থায় মারামারি। আর সেই ঘটনায় জখম হয়ে মৃত্যু হলো দুই ব্যক্তি। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে আসানসোল দক্ষিণ থানার নিউ গুসিক কোলিয়ারি এলাকায়। মঙ্গলবার সকালে এই ঘটনার কথা জানাজানি হওয়ার পরে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত দুজনের নাম হলো আসানসোল দক্ষিণ থানার নিউগুসিক কোলিয়ারির নিমাই চন্দ্র দত্ত (৫৫) ও মুর্শিদাবাদের উজ্জ্বল হালদার (৫০। মঙ্গলবার সকালে আসানসোল জেলা হাসপাতালে দুজনের মৃতদেহর ময়নাতদন্ত হয়। তবে মঙ্গলবার সন্ধ্যাবেলা পর্যন্ত মৃত দুজনের পরিবারের তরফে কোন অভিযোগ দায়ের করা হয়নি বলে আসানসোল দক্ষিণ থানা সূত্রে জানা গেছে। তবে, ঠিক কি কারণে এই মারামারি তা পুলিশ তদন্ত করে দেখছে। এই ঘটনায় পুলিশ দুটি আলাদা করে অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছে।

criminologist in gloves zipping bag with dead body
Photo by Faruk Tokluoğlu on Pexels.com


পুলিশ সূত্রে জানা গেছে, আসানসোল দক্ষিণ থানার নিউ গুসিক কোলিয়ারির নিমাই চন্দ্র দত্ত ও মুর্শিদাবাদের উজ্জ্বল হালদার পেশায় রাজমিস্ত্রী। প্রত্যেক দিনের মতো সোমবার রাতে তারা নিউ গুসিক কোলিয়ারি এলাকায় একটি মাঠে বসে নেশা করছিলো। পরে তাদের মধ্যে কোন কারণে মারামারি হয়। এরপর রাতে সাড়ে এগারোটা নাগাদ এলাকার বাসিন্দারা তাদেরকে অচৈতন্য অবস্থায় মাঠের মধ্যে পড়ে থাকতে দেখেন। খবর দেওয়া হয় আসানসোল দক্ষিণ থানায়। পরে এলাকায় পৌঁছায় পুলিশ। দুজনকে উদ্ধার করে নিয়ে আসা হয় আসানসোল জেলা হাসপাতালে। সেখানে চিকিৎসক দুজনকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।


দুজনকে উদ্ধার করার সময় পুলিশের তাদের পরিচয় জানতো না। পরে দুজনের পরিচয় পাওয়া যায়। মঙ্গলবার সকালে নিমাই চন্দ্র দত্তর দেহ তার পরিবারের সদস্যরা নিয়ে যান। এদিন বিকেলে উজ্জ্বল হালদারের পরিবারের সদস্যরা তার মৃতদেহ আসানসোল জেলা হাসপাতাল থেকে নেন।
পুলিশ জানায়, এই দুজন নেশাগ্রস্ত অবস্থায় মারামারি করেছিলো। তাদের সঙ্গে আর কেউ ছিলোনা বলে এলাকার বাসিন্দারা জানিয়েছেন। কি কারণে এই মারামারি তা জানা যায় নি। ঠিক কি কারণে তাদের মৃত্যু হয়েছে, তা জানতে দুজনের ভিসেরা ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

Leave a Reply