DURGAPUR

দুর্গাপুরে এবার রাজস্থানের যুবক পোস্ট অফিসের কর্মী অপহরণ, চাঞ্চল্য

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী,  দুর্গাপুর, ১৮ জুন: ( Durgapur News Today ) মাত্র দুদিন আগে দুর্গাপুর স্টিল টাউনশিপের বি-জোন তিলোক রোড বস্তি থেকে দু’বছর বয়সী শিশুকে সন্ধ্যাবেলায় বাইকে চাপিয়ে অপহরণের ঘটনার কিনারা হয়নি এখনও।সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই মঙ্গলবার সকাল দশটা নাগাদ দুর্গাপুরের নবওয়ারিয়া গ্রাম থেকে ১৯ নম্বর জাতীয় সড়ক উঠার আগেই ইনোভা গাড়িতে বলপূর্বক অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ রাজস্থানের এক যুবককে।পরপর অপহরণের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শহর জুড়ে। আদৌ কি ওই যুবক অপহৃত !


দুর্গাপুরের কোকওভেন থানা এলাকার নবওয়ারিয়া গ্রামে দীর্ঘ বেশ কয়েক বছর ধরে পরিবার নিয়ে ভাড়া বাড়িতে থাকেন রাজস্থানের বাসিন্দা মাখনলাল মিনা। তিনি দুর্গাপুরে সিটি সেন্টারের পোস্ট অফিসে কর্মরত। বদলি হয়ে তিনি সিটি সেন্টারে পোস্ট অফিসে আসেন। প্রতিদিনের মতো মঙ্গলবারও সকাল ১০ টা নাগাদ নবওয়ারিয়ার বাড়ি থেকে বেরিয়ে মোটর বাইক নিয়ে সিটি সেন্টার পোস্ট অফিসে কাজে যোগ দিতে যাচ্ছিলেন। অভিযোগ ১৯ নম্বর জাতীয় সড়ক থেকে নবওয়ারিয়া গ্রামের মুখে একটি ইনোভা গাড়ি তার মোটর বাইকের পিছনে ধাক্কা মারে। মাখনলাল মিনা বাইক থেকে পড়ে গেলে ৩-৪ জন তাকে বলপূর্বক ইনোভা গাড়ির ভেতরে ঢুকিয়ে ১৯ নম্বর জাতীয় সড়ক ধরে চলে যায়। এই ঘটনায় নিমেষে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে দুর্গাপুরের নবওয়ারিয়া ও সিটি সেন্টার এলাকায়। একজন প্রত্যক্ষদর্শী এই খবর সামনেই সিটি সেন্টারের ট্রাফিক গার্ড অফিসে জানালে সেখান থেকে সিভিক ভলেন্টিয়াররা ঘটনাস্থলে আসে।

বিদ্যুৎগতিতে এই খবর ছড়িয়ে পড়তে বহু মানুষ এলাকায় এসে জমায়েত করে। ঘটনাস্থলে আসে কোকওভেন থানার পুলিশ।কিন্তু কি কারণে মাখলনাল মীনাকে এভাবে অপহরণ করা হলো? তার তদন্ত শুরু করেছে পুলিশ। যার বাড়িতে মাখনলাল মিনা ভাড়া থাকতেন সেই বাড়ির মালিক হরেন চন্দ্র ধাড়া জানান, “”মাখনলাল মিনা স্ত্রী-পুত্র নিয়ে আমার বাড়িতেই ভাড়া থাকতেন।রাজস্থানের বাসিন্দা তিনি। বদলি হয়ে তিনি সিটি সেন্টার পোস্ট অফিসে কাজ করতে আসেন। ইনোভা গাড়িতে তাকে বলপূর্বক বসিয়ে অপহরণ করা হয়। এই খবরে আমরা রীতিমতো আতঙ্কিত। এর আগে কোনদিন এই এলাকায় এরকম ঘটনা ঘটেনি। আমরা পুলিশ প্রশাসনের কাছে আবেদন জানাচ্ছি দ্রুত ঘটনার তদন্ত করে মাখনলাল মীনাকে উদ্ধার করে দোষীদের শাস্তি দেওয়া হোক।””দুদিন আগেই দুর্গাপুরের বি-জোন চিত্রলায় বস্তি থেকে মাত্র দু বছরের শিশুকে অপহরণের ঘটনা ঘটেছে। তারপর আবার আজ দুর্গাপুরে রাজস্থানের বাসিন্দা পোস্ট অফিসের কর্মীকে এইভাবে অপহরণের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো।

Leave a Reply