RANIGANJ-JAMURIA

প্রধান শিক্ষককে মেরে হাতের আঙ্গুল ভেঙে দেওয়ার ঘটনায় অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : রানীগঞ্জ হাইস্কুলে প্রধান শিক্ষককে মেরে হাতের আঙ্গুল ভেঙে দেওয়ার ঘটনায় এবার রানীগঞ্জ থানায় স্কুলের সহকারী শিক্ষক বিজয় দাসের বিরুদ্ধে গুরুতর আঘাত করার অভিযোগে , অভিযুক্ত স্কুলের সহ শিক্ষক কে শনিবার আটক করার পর, রাত্রেই তার বিরুদ্ধে রানীগঞ্জ থানায় প্রধান শিক্ষক প্রতিম চ্যাটার্জির করা অভিযোগের প্রেক্ষিতে, শনিবারেই ঐ শিক্ষককে গ্রেপ্তার করে পুলিশ। এরপরই রবিবার তাকে আসানসোল জেলা আদালতে তোলা হলে বিচারক ধৃতকে জেল হেফাজতের নির্দেশ দেন।

জানা গেছে ধৃত ওই শিক্ষকের বিরুদ্ধে শুধুমাত্র মারধরের অভিযোগেই নয় তার বিরুদ্ধে টাকা তছরুপের অভিযোগ সহ একাধিক অভিযোগ দায়ের করেছেন প্রধান শিক্ষক। যদিও অপরদিকে ধৃত ওই শিক্ষকের স্ত্রী ওই স্কুলেরই শিক্ষিকা স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ সহ একাধিক অভিযোগ করেছেন রানীগঞ্জ থানায়। পুলিশ উভয় ক্ষেত্রের অভিযোগ গ্রহণ করেছে। তবে এই মারধরের ঘটনায় যে শিক্ষক বিজয় দাস কে অভিযুক্ত করা হয়েছে তিনি অবশ্য জেলা আদালতে যাওয়ার পথে সংবাদ মাধ্যমের কাছে নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন।

তিনি তার বক্তব্যে দাবি করেন তিনি কোন দুর্নীতির সঙ্গে যুক্ত নন আর যদি তা হয়েই থাকে তাহলে তার উপযুক্ত প্রমাণ দিক স্কুল কর্তৃপক্ষ বলে দাবি তার। তিনি দাবী করেন তাকে রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হতে হয়েছে। তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে বলেও দাবি করেন তিনি তার বক্তব্যে। যদিও এই ঘটনায় আহত স্কুলের প্রধান শিক্ষক প্রিতম চ্যাটার্জী বর্তমানে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানা গেছে তাই এদিন প্রধান শিক্ষকের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *