ASANSOL

আসানসোল – দুর্গাপুর পুলিশের উদ্যোগ মাদকদ্রব্যের অপব্যবহারের বিরুদ্ধে আন্তর্জাতিক দিবস পালন

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ* আসানসোল দক্ষিণ পিপির পক্ষ থেকে বুধবার মাদকদ্রব্যের অপব্যবহারের বিরুদ্ধে আন্তর্জাতিক দিবস পালনের অনুষ্ঠান হয়। পুনর্বাসন কেন্দ্র আশীর্বাদ ফাউন্ডেশন , লাইফ লাইন ও আশ্রয়ের সহযোগিতায় আসানসোল দক্ষিণ পিপি স্থানীয় মানুষদেরকে সচেতন করতে  বিএন আর মোড়ে রবীন্দ্রভবনের উল্টোদিকে একটি সচেতনতামূলক অনুষ্ঠানের আয়োজন করে। জনসচেতনতার জন্য “পথনাটিকা” করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসানসোল দূর্গাপুর পুলিশের এসিপি (সেন্ট্রাল ১) বিশ্বজিৎ নস্কর, সিআই বা সার্কেল ইন্সপেক্টর (আসানসোল) হাবুল আচার্য ও  আসানসোল সাউথ পিপি ওসি সঞ্জীব দে।

অন্যদিকে আসানসোল উত্তর থানা দক্ষিণ থানা ও ট্রাফিক গার্ডের পক্ষ থেকে ডিএভি মডেল স্কুল এর কাছ থেকে সচেতনতা রেলি বার করা হয়। এখানে উপস্থিত ছিলেন এসিপি বিশ্বজিৎ নস্কর, এসিপি ট্রাফিক প্রদীপ মন্ডল, উত্তর থানার ভার প্রাপ্ত আধিকারিক অমিত হালদার, ডিএভি মডেল স্কুলের প্রিন্সিপাল অমিত দাস প্রমূখ।

দুর্গাপুরে ও ২৬ জুন  আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস উপলক্ষে  কোকওভেন থানার পক্ষ থেকেও এদিন মাদক বিরোধী এক পদযাত্রা বের করা হয়।  এই দিন পদযাত্রায় পা মেলান দুর্গাপুরের কোক ওভেন থানার অফিসার ইনচার্জ সুদীপ্ত পরামানিক, ওসি ট্রাফিক মুচিপাড়া সতীনাথ শীল সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। ছিলেন সিভিক ভলান্টিয়াররাও। পদযাত্রাটি কোক ওভেন থানা থেকে বের হয়ে দুর্গাপুর বাস স্ট্যান্ড সহ কোক ওভেন থানার বিভিন্ন এলাকা ঘুরে ফের কোক ওভেন থানায় এসে শেষ হয়। কোক ওভেন থানার অফিসার ইনচার্জ সুদীপ্ত পরামানিক এলাকার মানুষদের মাদক সহ সব ধরনের নেশা থেকে মুক্ত থাকার আহ্বান জানান।

Leave a Reply