PANDESWAR-ANDAL

ডাম্পারের ধাক্কাতে খনি কর্মীর মৃত্যু

বেঙ্গল মিরর, সার্থক কুমার দে, পাণ্ডবেশ্বর : ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল এক খনি কর্মীর । মৃত খনি কর্মীর নাম স্বরলি বাউরী । শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটে নবগ্রাম ফুটবল মাঠ সংলগ্ন রাস্তাতে । কাজ শেষে সাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে ডাম্পারের ধাক্কাতে মৃত্যু হয় তার ।‌

শুক্রবার দুপুর সাড়ে তিনটে নাগাত নবগ্রাম ফুটবল মাঠ সংলগ্ন রাস্তাতে ডাম্পারের ধাক্কায় মৃত্যু হলো স্বরলি বাউরী (৫২) নামে এক খনি কর্মীর । ময়রা কোলিয়ারির বাসিন্দা মৃত ব্যক্তি বাঁকোলা এরিয়ার সংকল্প খনিতে কাজ করতেন । এদিন কাজ শেষে সাড়ে তিনটে নাগাদ সাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে নবগ্রাম ফুটবল মাঠ সংলগ্ন রাস্তাতে ডাম্পারের ধাক্কায় মৃত্যু হয় তার । প্রত্যক্ষদর্শীরা জানান ওই সময় ইসিএল এর কয়লা বোঝাই একটি ডাম্পার যাচ্ছিল রাস্তা দিয়ে । সাইকেল চালিয়ে যাচ্ছিলেন স্বরলি বাউরী । সেই সময় একটি বাঁদর হঠাৎ সাইকেলের উপর ঝাঁপ দেয় । ভয় পেয়ে সাইকেল থেকে ডাম্পারের চাকার সামনে পড়ে তিনি । ডাম্পারের চাকা চলে যায় তার শরীরের উপর দিয়ে । ঘটনাস্থলেই মৃত্যু হয় খনি কর্মীর ।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পাণ্ডবেশ্বর থানার পুলিশ । দেহটি উদ্ধার করে নিয়ে যায় থানাতে । খবর পেয়ে ছুটে আসে মৃত ব্যক্তির সহকর্মীরা । বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় খনি কর্মীর মৃত্যুতে এলাকায় নেমেছে শোকের ছায়া ।

Leave a Reply