ASANSOL

“পার্বতী স্কলারশিপ অফ এক্সিলেন্সি” নামক বৃত্তি প্রদানের ঘোষণা করলেন শিল্পপতি শচীন রায়

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোলের বিখ্যাত শিল্পপতি এবং সমাজকর্মী শচীন রায় সবসময় তার কাজের মাধ্যমে সমাজের সেই অংশকে সাহায্য করার চেষ্টা করেন যাদের পর্যাপ্ত অর্থবল নেই। এই কাজকে এগিয়ে নিয়ে যেতে তিনি বৃহস্পতিবার একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ঘোষণা করেন দক্ষিণবঙ্গের বৃহত্তম বাণিজ্যিক সংস্থা ফসবেকি-এর তৃতীয় এডুকেশন ও স্পোর্টস এক্সেলেন্সি আওয়ার্ডস ২০২৪ এর মঞ্চ থেকে।

শচীন রায় ঘোষণা করেন যে আগামী আর্থিক বছর থেকে পার্বতী এডুকেশনাল সোসাইটি এর পক্ষ থেকে দরিদ্র কিন্তু মেধাবী ছাত্রদের শিক্ষা প্রদান করার জন্য একটি বৃত্তি শুরু করা হবে। তিনি বলেন যে আসানসোল নর্থ পয়েন্ট স্কুলে পার্বতী স্কলারশিপ অফ এক্সিলেন্স নামে একটি বৃত্তি দেওয়া হবে অভাবী কিন্ত মেধাবী শিক্ষার্থীদের ১১ তম শ্রেণীতে ভর্তির জন্য। তিনি আরো বলেন যে আসানসোল নর্থ পয়েন্ট স্কুলের ২৫ তম বার্ষিকী উপলক্ষে ১০০ জন মেধাবী শিক্ষার্থীদের ২৫ লক্ষ টাকা দেওয়া বৃত্তি প্রদান করা হবে।

পাশাপাশি তিনি বলেন, ব্যক্তিগতভাবে এবং পার্বতী এডুকেশনাল সোসাইটি সবসময় মানুষের কল্যাণে কাজ করতে চায়। এই চিন্তা মাথায় রেখে এই “পার্বতী স্কলারশিপ অফ এক্সিলেন্সি” নামক স্কলারশিপ আগামী অর্থবর্ষ থেকে শুরু করা হবে।

Leave a Reply