PANDESWAR-ANDAL

একগুচ্ছ দাবিতে এরিয়া অফিসে বিক্ষোভ

বেঙ্গল মিরর, সার্থক কুমার দে, অন্ডাল : নিকাশী নালা ভ্যাট রাস্তা সংস্কার, নিয়মিত পানীয় জল সরবরাহের দাবিতে শুক্রবার কাজোরা এরিয়া অফিসে বিক্ষোভ দেখালো আবাসিকদের একাংশ । দাবিগুলি বিবেচনার আশ্বাস দিলেন আধিকারিক ।
ইসিএল এর কাজোরা এরিয়ার জে কে রোপওয়ে এপিসি লচিপুর আবাসনে পরিবার নিয়ে থাকেন বেশ কয়েকশ খনি কর্মী । আবাসন এলাকায় অব্যবস্থার মধ্যে তাদের থাকতে হয় বলে অভিযোগ আবাসিকদের একাংশের । শুক্রবার  তৃণমূলের পতাকা হাতে তারা বিক্ষোভ দেখায় কাজোরা এরিয়া অফিসে । বিক্ষোভ চলে বেলা ১১ টা থেকে ১২-টা পর্যন্ত । একগুচ্ছ দাবিসহ স্মারকলিপি দেওয়া হয় আধিকারিকের হাতে ।‌

বিক্ষোভকারীদের পক্ষে জিতু লাল চন্দন সিং-রা জানান আবাসন এলাকায় বেহাল অবস্থায় রয়েছে নিকাশী নালা, নোংরা ফেলার ভ্যাট গুলো ।‌ নিকাশী নালার নোংরা জল ঢুকছে আবাসন এলাকায় । ভ্যাট গুলো থেকে উপচে পড়ছে নোংরা । আবাসনে মাঝেমধ্যে ব্যাহত হয় পানীয় জল সরবরাহ । বিষয়গুলির সমাধানের জন্য আধিকারিকদের জানানো সত্বেও কাজ হচ্ছে না সেই কারণেই এই দিনের বিক্ষোভ বলে জানান তারা । এরিয়া জেনারেল ম্যানেজার অনুপস্থিত থাকায় তার পরিবর্তে স্মারকলিপি দেওয়া হয় পার্সোনাল ম্যানেজারের হাতে । দাবিগুলি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন ওই আধিকারিক ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *