PANDESWAR-ANDAL

নদী ঘাটে ভিডিও রিলস করতে গিয়ে  তলিয়ে গেল দুই যুবতী

বেঙ্গল মিরর, সার্থক কুমার দে, অন্ডাল : নদী পাড়ে রিলস তৈরীর জন্য ভিডিও তুলতে গিয়ে নদীর জলে তলিয়ে গেল দুই যুবতী । শনিবার অন্ডালের বাসকা ফিল্টার হাউস নদী ঘাটের ঘটনা । এক জনকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা করেছে স্থানীয়রা । অন্যজনের খোঁজে চলছে তল্লাশি ।



শনিবার বেলা সাড়ে দশটা নাগাদ অন্ডালের ১২ নম্বর রেল কলোনির বাসিন্দা জ্যোতি প্রসাদ (২৫)  ও তার দুই আত্মীয় রাঁচির বাসিন্দা বিউটি পাশওয়ান (২০) ও প্রিয়াঙ্কা পাসওয়ান ভিডিও রিলস করতে যান মদনপুর পঞ্চায়েতের বাসকা ফিল্টার হাউস নদী ঘাটে । প্রত্যক্ষদর্শী মিন্টু গোস্বামী জানান ভিডিও করার সময় অন্যমনস্কতার কারণে ঘাটের পাড় থেকে নদীর জলে পড়ে যান প্রিয়াঙ্কা । তাকে তুলতে জলে ঝাঁপ দেয় জ্যোতি প্রসাদ ও বিউটি পাশওয়ান । প্রিয়াঙ্কা জল থেকে ঘাটে উঠে আসতে সক্ষম হলেও নদীর জলে তলিয়ে যায় জ্যোতি প্রসাদ ও বিউটি পাসওয়ান । দুই যুবতীর তলিয়ে যাওয়ার খবর ছড়িয়ে পড়তেই নদী ঘাটে ভিড় জমান স্থানীয়রা ।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে অন্ডাল থানার পুলিশ । স্থানীয়দের সহযোগিতায় পুলিশ নিখোঁজ দুই যুবতীর খোঁজে নদীতে নেমে শুরু করে তল্লাশি । কিছুক্ষণ তল্লাশির পর বিউটি পাসওয়ানকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় । চিকিৎসার জন্য তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতাল । নিখোঁজ জ্যোতি প্রসাদের খোঁজে চলছে তল্লাশি । তবে এখনো নিখোঁজ জ্যোতির খোঁজ পাওয়া যায়নি বলে উদ্ধারকারীরা জানান ।
রিলস ও ভিডিও করতে গিয়ে আগেও বহুজনের প্রাণ গিয়েছে বিভিন্ন দুর্ঘটনাতে । কিন্তু রিলস তৈরির প্রবণতা তাতেও কমেনি । তারই পরিনিতিতে ঘটছে দুর্ঘটনা, হচ্ছে প্রাণহানি । এই বিষয়ে সচেতনতার প্রয়োজন রয়েছে বলে মনে করছেন অভিজ্ঞরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *