BARABANI-SALANPUR-CHITTARANJAN

বোলেরো ও টোটোর সংঘর্ষে চালকের মৃত্যু, জখম তিন যাত্রী

বেঙ্গল মিরর, বারাবনি ও আসানসোল, মনোজ শর্মা ও রাজা বন্দোপাধ্যায়ঃ চারচাকা বোলেরো গাড়ির সঙ্গে টোটোর সংঘর্ষে মৃত্যু হলো একজনের। আহত হয়েছেন এক মহিলা সহ আরো তিনজন। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে আসানসোলের বারাবনি থানার দোমহানি – চুরুলিয়া রোডে নজরুল পল্লী সংলগ্ন রিলায়েন্স মলের সামনে। মৃত ব্যক্তি টোটো চালক। আহত তিনজন টোটোর যাত্রী। তাদের মধ্যে দুজনকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। মৃত টোটো চালকের নাম কবীর শেখ (৫৫)। তার বাড়ি বারাবনি থানার মদনপুরে। জেলা হাসপাতালে ভর্তি দুজনের নাম হলো মহঃ আরিফ (১৯) ও সালাতুন বিবি (৬০)। তাদের বাড়ি বারাবনি থানার খোসনগরে।


পুলিশ সূত্রে জানা গেছে, এদিন বিকেলে একটি টোটো চারজনকে নিয়ে বারাবনি থানার দোমহানি – চুরুলিয়া রোড দিয়ে মদনপুরের দিকে যাচ্ছিলো। অন্যদিকে, মদনপুরের দিক থেকে একটি চারচাকা বোলেরো গাড়ি আসছিলো। সেই সময় দোমহানি নজরুল পল্লীর কাছে রিলায়েন্স মলের সামনে ঐ টোটোর সঙ্গে বোলোরোর মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে টোটোটি একেবারে দুমড়েমুচড়ে যায়। চালক সহ যাত্রীরা গুরুতর জখম হন। ঘটনার খবর পেয়ে বারাবনি থানার পুলিশ ঘটনাস্থলে আসে। সবাইকে উদ্ধার করে কেলেজোড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপরে সেখান থেকে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসক পরীক্ষা করে টোটো চালক কবীর শেখকে মৃত বলে ঘোষণা করেন। বাকি দুজনকে ভর্তি করা হয় আসানসোল জেলা হাসপাতালে।
পুলিশ জানায়, বোলেরো গাড়িটিকে আটক করা হয়েছে। মঙ্গলবার সকালে আসানসোল জেলা হাসপাতালে টোটো চালকের মৃতদেহর ময়নাতদন্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *