PANDESWAR-ANDAL

অন্ডাল থেকে গ্রেফতার জামতাড়া গ্যাং এর তিন সদস্য, উদ্ধার ১৭ টি স্মার্টফোন

বেঙ্গল মিরর, সার্থক কুমার দে, দুর্গাপুর : অন্ডাল থানা এলাকা থেকে গ্রেপ্তার হল সাইবার ক্রাইমের জন্য কুখ্যাত জামতাড়া গ্যাং এর তিন সদস্য । শনিবার রাতে আসানসোল সাইবার ক্রাইম থানার পুলিশ হানা দিয়ে তিন জনকে গ্রেফতার করে । ফোনের মাধ্যমে আর্থিক প্রতারণার অভিযোগে এই তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর ।



শনিবার রাতে অন্ডাল থানার উখড়া গ্রামের সারদাপল্লীর বাসিন্দা সুরেশ মন্ডলের বাড়ি থেকে তিন দুষ্কৃতিকে গ্রেপ্তার করে আসানসোল সাইবার ক্রাইম থানার পুলিশ । গ্রেপ্তার হয় মণিষ মন্ডল, সন্তোষ মন্ডল‌ ও অমর মন্ডল নামে তিনজন । প্রথম দুজন জামতাড়া থানার কর্মাটাড় ও শেষজন দেওঘর থানার বাসিন্দা ।

ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ১৭ টি স্মার্টফোন, দুটি ডেবিট কার্ড ও তিনটি মোবাইল ফোনের সিম । পুলিশ সূত্রে জানা গেছে ধৃতরা মোবাইল ফোনের মাধ্যমে অন্যের ওটিপি জেনে টাকা হাতিয়ে নিতো । সাইবার অপরাধের সাথে যুক্ত এরা, সেই অভিযোগে এদের গ্রেপ্তার করা হয়েছে । ধৃত তিনজনকে রবিবার পেশ করা হয় আসানসোল আদালতে । আদালত সূত্রে জানা গেছে ধৃতদের ১০ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক ।



উখড়া গ্রামের সারদা পল্লীর বাসিন্দা পেশাই মাংস ব্যবসায়ী সুরেশ মণ্ডলের বাড়িতে ১০-১৫ দিন আগে ভাড়া নিয়ে থাকতে শুরু করে ছিল দুষ্কৃতীরা । বাড়ির মালিক সুরেশের পৈতিক বাড়িও জামতাড়াতে । তাই এই ঘটনায় সুরেশেরও যোগ থাকতে পারে বলে ধারণা স্থানীয়দের । ঘটনাটি ঘিরে এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *