PANDESWAR-ANDAL

ইসিএল এর অবসরপ্রাপ্তকর্মীর তালা বন্ধ ঘরে চুরি

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী ও  সার্থক দে, লাউদোহা :- খনি অঞ্চল অন্ডাল পাণ্ডবেশ্বর ও লাউদোহা এলাকায় তালা বন্ধ ঘরে চুরির ঘটনা নতুন নয়। এর আগেও বেশ কয়েকবার দুর্গাপুর ফরিদপুর ব্লকের গোগলা এলাকায় তালা বন্ধ ঘরে চুরির ঘটনা ঘটেছে। যদিও আজও পর্যন্ত চুরির কোন কিনারা হয়নি বলে স্থানীয়রা জানান। তবে প্রশাসনের তরফে বারবার সাধারণ মানুষের উদ্দেশ্যে তালা বন্ধ ঘর না রেখে যাবার আহ্বান জানানো হয়েছিল বিভিন্নভাবে।



বৃহস্পতিবার পাণ্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের চন্দ্রডাঙ্গা ঘোষ পাড়ার বাসিন্দা পাঁচু গোপাল ঘোষের তালা বন্ধ বাড়িতে চুরির ঘটনা সামনে আসে। পাঁচু গোপাল বাবু, ইসিএল এর অবসরপ্রাপ্তকর্মী। গত দুই দিন আগে তিনি তার ছেলের বাড়ি ঝাঁঝরা কলোনির ইসিএল এর আবাসনে গিয়েছিলেন। তার ছেলে মিঠুন ঘোষও বর্তমানে ইসিএল কর্মী। তার পুত্রবধূর শারীরিক অসুস্থতার খবর নিতেই দুদিন আগে গিয়েছিলেন পাঁচু গোপালবাবু ও তার স্ত্রী। চন্দ্রডাঙ্গা গ্রামের নিজস্ব বাড়িতে তালা বন্ধ করেই ছেলের বাড়িতে ছিলেন দুদিন।

বৃহস্পতিবার সকালে গ্রামের বাড়িতে এসে দেখেন সদর দরজার তালা যেমন ছিল তেমনি আছে কিন্তু ভেতরের ঘরের সমস্ত দরজার তালাভাঙ্গা, বাড়ির সমস্ত আলমারি ভাঙ্গা লন্ডভন্ড আসবাবপত্র চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে আছে। পাঁচু গোপাল বাবুর ছেলে মিঠুন ঘোষ জানান, বাড়িতে ছিল নগদ প্রায় ৩  লক্ষ টাকা। এর পাশাপাশি ছিল ৩০ লক্ষ টাকার মতো সোনার গহনাও। ঘটনাস্থলে পৌঁছেছে লাউদোহার ফরিদপুর থানার পুলিশ। এত বিশাল অংকের টাকা এবং বিপুল পরিমাণ অর্থের সোনার গহনা দুদিন ধরে তালার ওপর ভরসা করে বাড়ি ছেড়ে  কিভাবে ছিলেন পাঁচুগোপাল বাবু? এটা নিয়েও ভাবার চেয়ে পুলিশকে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *