RANIGANJ-JAMURIA

জামুড়িয়ায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যু

পালাতে গিয়ে রাস্তায় উল্টালো ট্রাক, জখম চালক

বেঙ্গল মিরর, জামুড়িয়া চরণ মুখার্জী ও  রাজা বন্দোপাধ্যায়ঃ* বেপরোয়া ট্রাকের ধাক্কায় মৃত্যু হলো এক সাইকেল আরোহীর। পরে ট্রাক নিয়ে পালানোর চেষ্টা করে চালক। কিন্তু বেশ কিছুটা দূরে সেই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা মেরে উল্টে যায়। তাতে ট্রাক চালক জখম হন। ট্রাক চালককে পরে আটক করে পুলিশ।  সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে আসানসোলের  জামুড়িয়া থানার আখলপুর ব্রিজের কাছে। অঙ্গাত পরিচয় মৃত সাইকেল আরোহীর বয়স আনুমানিক ৩৫ বছর।


জানা গেছে, এদিন দুপুরে এক যুবক সাইকেল নিয়ে জামুড়িয়া রোড দিয়ে যাচ্ছিলো। সেই সময় আখলপুর ব্রিজের কাছে একটি ট্রাক তাকে ধাক্কা মারে। তাতে ঐ সাইকেল আরোহীর মৃত্যু হয় ঘটনাস্থলেই। এরপর ট্রাক চালক গাড়ি নিয়ে চাঁদার  দিকে পালানোর চেষ্টা করে। কিন্তু রাস্তায় মিসিডাঙা এলাকায় গ্রামে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তাতে ট্রাকটি একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা মেরে, রাস্তার পাশে উল্টে যায়। এই ঘটনায় ট্রাক চালক আহত হন। খবর পেয়ে এলাকায় পৌঁছান আসানসোল প্রাক্তন মেয়র পারিষদ পূর্ণশশী রায়। তিনি বলেন, ঘটনাস্থলে পৌঁছে জানতে পারি যে আখলপুর ব্রিজের কাছে একটি ট্রাক এক সাইকেল আরোহীকে ধাক্কা মেরেছে। তারপর চালক ট্রাক নিয়ে পালাতে গিয়ে  রাস্তার পাশে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা মেরে উল্টে যায়।

খবর পেয়ে মিসিডাঙ্গা গ্রামে আসে জামুড়িয়া থানার শ্রীপুর ফাঁড়ি ও ট্রাফিক গার্ডের পুলিশ। আহত ট্রাক  চালককে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায় পুলিশ। পরে পুলিশ ট্রাকটিকেও আটক করে। একইসাথে পুলিশ সাইকেল আরোহীর মৃতদেহ উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসে।
পুলিশ জানায়, মৃত সাইকেল আরোহীর পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। মঙ্গলবার আসানসোল জেলা হাসপাতালে সাইকেল আরোহীর মৃতদেহর ময়নাতদন্ত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *