PANDESWAR-ANDAL

আবাসনের ভিতর থেকে উদ্ধার স্বামী-স্ত্রীর মৃতদেহ

বেঙ্গল মিরর, সার্থক কুমার দে, অন্ডাল : আবাসনের ভিতর থেকে উদ্ধার হল স্বামী, স্ত্রীর মৃতদেহ । মৃত্যুর কারণ নিয়ে প্রতিবেশীদের মধ্যে তৈরি হয়েছে ধন্দ । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ । মদনপুর পঞ্চায়েতের বাবুইশোল খনি আবাসন এলাকায় ঘটেছে ঘটনাটি ।
বৃহস্পতিবার সকালে মদনপুর গ্রাম পঞ্চায়েতের বাবুইশোল কলোনী এলাকার একটি আবাসন থেকে উদ্ধার হয় স্বামী-স্ত্রীর মৃতদেহ । মৃতদের নাম ধনঞ্জয় চন্দ্র (৪৮) ও বাসন্তী চন্দ্র (৪৩) । সম্পর্কে তারা স্বামী-স্ত্রী । প্রত্যক্ষদর্শীদের বিবরণ থেকে জানা যায় আবাসনের বেডরুমে ছপ্পড় এর উপর পড়েছিল বাসন্তী চন্দ্রের নিথর দেহ । আবাসনের বারান্দাতে গলায় ফাঁস লাগা অবস্থায় উদ্ধার হয় ধনঞ্জয়ের মৃতদেহ । এদিন সকালে আবাসন এলাকার এক বাসিন্দা রাস্তা দিয়ে যাওয়ার সময় ওই আবাসনের খোলা জানালা দিয়ে ঘটনাটি দেখতে পান ।

খবর পেয়ে ভিড় জমান পাড়া প্রতিবেশীরা । ঘটনাস্থলে আসে অন্ডাল থানার পুলিশ । স্থানীয় সূত্রে জানা যায় ধনঞ্জয়বাবু ইসিএল এর বাঁশড়া কোলিয়ারিতে কর্মরত ছিলেন । বক্তারনগরে বাড়ি হলেও তিনি বাবুইশোল কলোনির খনি আবাসনে থাকতেন স্ত্রীকে নিয়ে । তারা নিঃসন্তান ছিলেন বলে প্রতিবেশীরা জানান । আবাসনের ভেতর স্বামী স্ত্রীর রহস্য মৃত্যু ঘিরে এলাকায় তৈরি হয়েছে চাঞ্চল্য । মৃত বাসন্তী দেবীর বাপের বাড়ি দুর্গাপুর ফরিদপুর থানার নবঘনপুর এলাকাতে ।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন তার বাপের বাড়ির লোকজন ।  মৃত বাসন্তী দেবীর দাদা দয়ারাম দালাল অভিযোগ করেন বোন আত্মহত্যা করেনি তাকে খুন করা হয়েছে । বোনকে খুন করে জামাই আত্মহত্যা করেছে বলে অভিযোগ করেন দয়ারাম বাবু । এক পুলিশ অধিকারী জানান তদন্ত শুরু হয়েছে । ময়নাতদন্ত রিপোর্টে পরিষ্কার হবে দু’জনের মৃত্যুর কারণ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *