ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

গ্রেফতার করা হল পৃথ্বীরাজের স্ত্রীকে, কালো টাকা সাদা করার চক্র

বেঙ্গল মিরর,  কাজল মিত্র:- গতকাল সালানপুর থানার রূপনারায়পুর ফাঁড়ি এলাকার ফকরাডি অঞ্চলের বাসিন্দা তথা ব্যাবসায়ী পৃথ্বীরাজ জায়সওয়াল এবং হটাৎ কলোনির বাসিন্দা ব্যাবসায়ী অজয় দাসের বাড়িতে ব্যাপক তল্লাশি চালায় দুর্গাপুর থানার পুলিশ। তাদের সঙ্গে ছিলেন সালানপুর থানার পুলিশ এবং রূপনারায়পুর ফাঁড়ির পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায় দুর্গাপুরে কোটি টাকার ছিনতাই মামলায় এই বলে অভিযান চালায় পুলিশ। জানা যায় দিল্লির ব্যাবসায়ী মুকেশ চাওলার কাছে সাদা টাকা ৫০লক্ষ নেওয়ার বিনিময়ে  তাকে ৬৫লক্ষ কালো টাকা দেওয়ার প্রলোভন দেখানো হয়েছিল।১৫লক্ষ টাকা বেশি পাওয়ার নেশায় তিনি এই ফান্দে পা দিয়ে ফেঁসে যান।

দিল্লির ব্যাবসায়ী টাকা নিতে রূপনারায়পুর চলে আসেন। সেখানে তাকে ৬৫ লক্ষের পরিবর্তে ১ কোটি টাকা দেওয়া হয়। বলা হয় ৩৫ লক্ষ টাকা তার কাছে থেকে কলকাতায় নিয়ে নেওয়া হবে। এই চক্রে পা দিয়ে দুর্গাপুরে পিয়ালা কালি বাড়ির কাছে দুষ্কৃতীরা তার কাছে এক কোটি টাকাটা ছিনতাই করে নেয়। যার মধ্যে দুর্গাপুর থানার কর্তব্যরত পুলিশ সহ মোট ৬ জনকে গ্রেফতার করে দুর্গাপুর থানার পুলিশ। তারপরেই তদন্তে নেমে পুলিশ জানতে পারে সাদা টাকা নিয়ে কালো টাকা ফেরত দেওয়া সহ ছিনতাই করার মূল মাথা রূপনারায়পুর অঞ্চলের বাসিন্দা পৃথ্বীরাজ সহ তার সঙ্গীরা।

তারপরেই দুর্গাপুর থানার পুলিশ বিশাল পুলিশ বাহিনী নিয়ে সালানপুর থানা ও রূপনারায়পুর ফাঁড়ির পুলিশের সহযোগিতা নিয়ে তার বাড়িতে অভিযান চালায়।তবে পুলিশের হাতে এখনো ধরা পড়েনি পৃথ্বীরাজ অসওয়াল এবং অজয় দাস।তারা এলাকা ছেড়ে পালিয়ে যায় বলে খবর।তাদের বাড়ি থেকে পুলিশ বেশকিছু নথিপত্র উদ্ধার করেছে।তাছাড়া বেশ কয়েকটি গাড়িও বাজেয়াপ্ত করে পুলিশ।দুটি বাড়িতে পুলিশের তরফে তালা লাগিয়ে দেওয়া হয়।তাছাড়া পুলিশ সূত্রে জানা যায় পৃথ্বীরাজ অসওয়ালের বাড়ি থেকে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র।

যেহেতু বাড়ি ও গাড়ি পৃথ্বীরাজ জায়সওয়ালের স্ত্রীর নামে তাই পুলিশ গ্রেফতার করে পৃথ্বীরাজ অসওয়ালের স্ত্রী রাধিকাকে।ধৃত স্ত্রীকে ছোট সন্তানের সঙ্গেই আজ কোর্ট পাঠানো হয়।পুলিশ জোর কদমে পৃথ্বীরাজ অসওয়াল ও অজয় দাসের তল্লাশি শুরু করেছে।তবে হিন্দুস্তান কেবেলসের রাস্তার পাশেই তার এক হোটেল রয়েছে সেটিও গতকাল থেকে বন্ধ রয়েছে বলে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *