ASANSOL

আসানসোল ক্লাবের নির্বাচন নিয়ে তৎপরতা তুঙ্গে

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ আগামী ২১ সেপ্টেম্বর আসানসোল ক্লাবে নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে যুযুধান দুই পক্ষ লড়াইয়ের প্রস্তুতি নিয়ে ময়দানে নেমেছে। অন্যদিকে, এই নির্বাচনকে সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে ক্লাবের নির্বাচন কমিটির প্রস্তুতি শুরু হয়েছে। এই উপলক্ষ্যে রবিবার দুপুরে আসানসোল ক্লাবে নির্বাচন কমিটির পক্ষ থেকে একটি সাংবাদিক সম্মেলন করা হয়।
এদিনের সাংবাদিক সম্মেলনে নির্বাচনের প্রিসাইডিং অফিসার গৌরী শঙ্কর আগরওয়াল বলেন, ২১ সেপ্টেম্বর আসানসোল ক্লাবে ভোট হবে। প্রায় ৭৬০ জন ভোটার ভোট দেবেন। এই নির্বাচনে একদিকে রয়েছে শাসক গোষ্ঠী সোমনাথ বিশওয়ালের টিম ও অন্যদিকে রয়েছে অমরজিৎ সিং ভারারা টিম। দুই টিমের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হয় একটি বৈঠক। অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে হওয়া এদিনের বৈঠকে উভয় পক্ষের কাছ থেকে প্রস্তাব চাওয়া হয়েছিলো। যেগুলো বাস্তবায়ন করা হবে। ভোটের দিন ভোটকেন্দ্রের ভেতরে কাউকে মোবাইল ব্যবহার করতে দেওয়া হবে না। ভোটের দিন নিরাপত্তা দেওয়ার জন্য প্রশাসনকে অনুরোধ করা হয়েছে। তিনি আরো বলেন, প্রেসিডেন্ট, ভাইস প্রেসিডেন্ট, সেক্রেটারি ও ট্রেজারার পদে নির্বাচন হতে চলেছে


একদিকে সোমনাথ বিশওয়াল, অন্যদিকে, অমরজিৎ সিং ভারারা প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সেক্রেটারি পদে লোকেশ্বর পাণ্ডে সোমনাথ বিসওয়াল টিম থেকে এবং অন্যদিকে শোভন নারায়ণ বসু অমরজিৎ সিং ভারারা টিম থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।ভাইস প্রেসিডেন্ট পদে
ডাঃ রবিকান্ত ঝা সোমনাথ বিসওয়াল টিম, অন্য দিকে মণীশ বাগারীয়া অমরজিৎ সিং ভরারা টিম থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।


২১ সেপ্টেম্বর সকাল ৯ টায় রেজিস্ট্রেশনের মধ্যে দিয়ে শুরু হবে ভোট প্রক্রিয়া। সকাল ১১ টায় ব্যালট পেপার প্রদান করা শুরু হয়ে যাবে। ঠিক বিকেল ৫ টার সময় ভোট প্রক্রিয়া শেষ হবে। ভোট প্রক্রিয়া শেষ হওয়ার ৫ মিনিট আগে সবাইকে জানিয়ে দেওয়া হবে। বিকেল পাঁচটার পরে কোনও নতুন ভোটারকে ভোট কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না । ভোট কেন্দ্রে শুধুমাত্র আসানসোল ক্লাবের সদস্যরা যেতে পারবেন এবং বাইরের কেউ ভোট কেন্দ্রে যেতে পারবেন না বলে প্রিসাইডিং অফিসার এদিন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *