PANDESWAR-ANDAL

ইসিএল আবাসন থেকে উদ্ধার মহিলার রক্তাক্ত মৃতদেহ, পলাতক দ্বিতীয় পক্ষের স্বামী

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, পাণ্ডবেশ্বর :- পাণ্ডবেশ্বর ব্লকের কেন্দ্রা পঞ্চায়েতের ডালুরবাঁধ ৮ নম্বর ইসিএল আবাসন এলাকা থেকে উদ্ধার হয় এক মহিলার মৃতদেহ । মৃতের নাম বুলবুল দেবী (৪৪) । আবাসনের ভিতর থেকে রবিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ দেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ  স্থানীয় সূত্রে জানা যায়, আবাসনের ভেতর খাটের পাশে মেঝের উপর পড়েছিল বুলবুল দেবীর ক্ষতবিক্ষত রক্তাক্ত মৃত দেহ । গলার বাঁদিকে আঘাতের চিহ্নের পাশাপাশি রক্তের ছাপও রয়েছে । যার ফলে মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে রহস্য ।

প্রতিবেশী সূত্রে জানা যায় বুলবুল দেবীর স্বামী ডালুরবাঁধ কোলিয়ারিতে স্থায়ী শ্রমিক হিসেবে কাজ করতেন ।‌ তিনি কয়েক বছর আগে মারা যান । স্বামীর মৃত্যুর কারণে সেই চাকরি পান বুলবুল দেবী । স্বামীর মৃত্যুর পর ই সি এল এর চাকরিতে যোগদান করার পরেই বুলবুল দেবি অশোক পাসওয়ান নামে এক ব্যক্তির সঙ্গে বিয়ে করেন বলে জানা যায়, যাদের একটি সন্তানও রয়েছে। হঠাৎ নিজের ইসিএলের আবাসনে মৃত অবস্থায় উদ্ধার হয় বুলবুল দেবীর রক্তাক্ত মৃত দেহ।

ঘটনার পর থেকেই পলাতক মৃতার দ্বিতীয় পক্ষের স্বামী অশোক পাসওয়ান। জানা যায় অশোক পাসোয়ানের আগের পক্ষের স্ত্রী ও রয়েছে।প্রাথমিকভাবে অনুমান কোন পারিবারিক অশান্তির কারণে অশোক পাসওয়ান বুলবুল দেবীকে খুন করে পলাতক । তবে এভাবে খুনের ঘটনায় রহস্য আরো ঘনীভূত হচ্ছে । মৃতা বুলবুল দেবী ডালুরবাঁধ সাইডিং এর কর্মরত ছিলেন । বুলবুল দেবীর এভাবে মৃত্যুর ঘটনায় তার প্রথম পক্ষের মেয়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে ।ঘটনায় অভিযুক্তের খোঁজে তল্লাশী চালাচ্ছে পাণ্ডবেশ্বর থানার পুলিশ ।পুলিশ ময়না তদন্তের জন্য দেহটি উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে পাঠিয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *