KULTI-BARAKAR

প্রাক্তন বিধায়কের বাড়ির সামনে চললো গুলি, জখম যুবক

বেঙ্গল মিরর, কুলটি ও আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ আসানসোলের কুলটিতে আবারও শুট আউটের ঘটনা। কুলটি বিধানসভার প্রাক্তন তৃণমূল কংগ্রেসের বিধায়ক তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যানের বাড়ির সামনেই চলল গুলি। শুক্রবার রাত পৌনে দশটা নাগাদ আসানসোলের কুলটির চিনাকুড়ি সোদপুর ৯/১০ নং এলাকায় হওয়া এই ঘটনায় দুষ্কৃতিদের গুলিতে গুলিবিদ্ধ হয় এক যুবক। সে আসানসোল জেলা হাসপাতালে চিকিৎসাধীন।গুলিবিদ্ধ যুবকের নাম নাম কৃষ্ণা নুনিয়া ( ৩৯)। তার বাড়ি চিনাকুড়ি নুনিয়া বস্তিতে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে কুলটি থানার বিশাল পুলিশ বাহিনী। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।জানা গেছে, শুক্রবার রাত পৌনে দশটা নাগাদ ঘটনাটি ঘটেছে কুলটি থানার চিনাকুড়ি ৯/১০ নং এলাকায় রাস্তার পাশে মোটরবাইক নিয়ে দাঁড়িয়েছিলো নুনিয়া বস্তি বাসিন্দা কৃষ্ণা নুনিয়া (৩৯) নামে ঐ যুবক। তখন তাকে লক্ষ্য দূষ্কৃতিরা পরপর বেশ কয়েক রাউন্ড গুলি চালায়। পুলিশ রাত সাড়ে দশটা নাগাদ আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসে তাকে। সঙ্গে সঙ্গে তাকে জেলা হাসপাতালের মেল সার্জিক্যাল ওয়ার্ডে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে, যুবকের শরীরের চার জায়গায় গুলি লেগেছে। তার মধ্যে একটা গুলি বেরিয়ে গেছে।

তার শারীরিক অবস্থা যথেষ্টই আশঙ্কাজনক বলে জেলা হাসপাতাল সূত্রে জানা গেছে। ঘটনার খবর পেয়ে এলাকায় আসেন উজ্জ্বল চট্টোপাধ্যায়। তিনি বলেন, কি আর বলবো। চিনাকুড়িতে গুলি চালানোর ঘটনা এই প্রথম নয়। সবার সেটা জানা। পুলিশকে বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করে দেখতে বলা হয়েছে। এদিকে, গুলিবিদ্ধ যুবকের ভাই আকাশ নুনিয়া বলেন, জানিনা দাদাকে কে বা কারা গুলি করেছে। সে চারচাকা গাড়ির চালক ছিলো। পুলিশের এক আধিকারিক বলেন, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *