ASANSOL

আসানসোলে জন্মদিনের পার্টি করে ফেরার পথে মর্মান্তিক পথ দূর্ঘটনা, মৃত ১, আহত ৬

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত: জন্মদিনের পার্টি ফেরার পথে আসানসোলে ১৯ নং জাতীয় সড়কে মর্মান্তিক পথ দূর্ঘটনা। রবিবার মধ্যরাত একটা নাগাদ এই ঘটনাটি ঘটেছে আসানসোল উত্তর থানার কাল্লা মোড়ের কাছে ১৯ নং জাতীয় সড়কে। দূর্গাপুর থেকে আসা একটি স্করপিও গাড়ি দ্রুত গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে একটি মিনি ট্রাকের পেছনে ধাক্কা মারায় এই দূর্ঘটনাটি ঘটে। এই ঘটনায় মৃত্যু হয়েছে ১ জনের। আহত গাড়ির চালক সহ আরো জন। দক্ষিণ ২৪ পরগণার সোনারপুর থানার সুভাষ গ্রামের বাসিন্দা মৃত যুবতীর নাম আয়েশা রায় ( ২৫)। আহত ৬ জনের নাম হলো নীলেশ চৌধুরী ( ৩০), প্রীতি ভারতী (২৫), মহঃ সাহাজুদ্দিন (২৭) প্রসেনজিৎ পাসোয়ান (২৪), সন্দীপ মাজি (২৩) ও প্রমোদ রায় (২৫)। আহতরা আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরের ধ্রুপডাঙ্গা সহ বিভিন্ন এলাকার বাসিন্দা। এই ৬ আসানসোল জেলা হাসপাতালে ভর্তি ছিলেন। তারমধ্যে দুজনের শারীরিক অবস্থা ঠিক না থাকায় তাদেরকে এদিন সকালে দূর্গাপুরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহতদের মধ্যে নীলেশ চৌধুরী গাড়ি চালাচ্ছিলেন। মৃত আয়েশা রায়ের সঙ্গে তার বিয়ে হওয়ার কথা। তিন মাস আগে তাদের রেজিস্ট্রি ম্যারেজ হয়েছে।


প্রায় সঙ্গে সঙ্গে দূর্ঘটনার খবর পেয়ে আসানসোল
নর্থ ট্রাফিক গার্ড ওসি মহঃ আশরাফুল ইসলাম হাইওয়ে পেট্রোল নিয়ে ঘটনাস্থলে পৌঁছন। পরে ঘটনাস্থলে পৌঁছান আসানসোল উত্তর থানার অফিসার ইনচার্জ অমিত হালদার সহ আসানসোল উত্তর থানার অন্যান্য পুলিশ আধিকারিকরা।
পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার মধ্যরাত একটা নাগাদ জন্মদিনের পার্টি করে একটি স্করপিও গাড়ি করে দূর্গাপুর থেকে আসানসোলে আসছিলো মোট সাতজন। আসানসোল উত্তর থানার কাল্লা মোড়ের কাছে ১৯ নং জাতীয় সড়কের পাশে বাঁদিকে দাঁড়িয়েছিলো একটি মিনি ট্রাক। দ্রুত গতিতে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে গিয়ে দাঁড়িয়ে থাকা মিনি ট্রাকের পেছনে ধাক্কা মারে স্করপিও গাড়িটি। ধাক্কা এতোটাই জোরে ছিলো যে, স্করপিও গাড়িটির সামনের অংশটি দুমড়েমুচড়ে ট্রাকের পেছনে ঢুকে যায়। পুলিশ বেশ কিছুক্ষনের চেষ্টায় কোনমতে সাতজনকে আহত অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করে। পরে সেখানে আয়েশা রায়ের মৃত্যু হয়।


খবর পেয়ে রাতেই সাতজনের পরিবারের সদস্য ও আত্মীয় পরিজনেরা আসানসোল জেলা হাসপাতালে ছুটে আসেন। মর্মান্তিক ঘটনায় রায় পরিবার সহ অন্যদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
পুলিশ জানায়, মঙ্গলবার ম্যাজিস্ট্রেটের রিপোর্টের ভিত্তিতে মৃত আয়েশা রায়ের দেহের ময়নাতদন্ত করা হবে। প্রাথমিক তদন্তের পরে মনে করা হচ্ছে, দ্রুত গতিতে আসার কারণে চালক সামনে দাঁড়িয়ে থাকা মিনি ট্রাকটিকে বুঝতে পারেননি। যে কারণে এই ঘটনা ঘটেছে। দুটি গাড়িকেই আটক করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *