ASANSOL-BURNPUR

বার্নপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার যুবক

বেঙ্গল মিরর, বার্নপুর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ  আসানসোলের বার্নপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার হলো এক যুবক। শুক্রবার রাতে আসানসোল দূর্গাপুর পুলিশের হিরাপুর থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে বার্নপুরের সাঁতা গ্রামের অফিস কল মাঠ সংলগ্ন এলাকা থেকে ঐ যুবককে গ্রেফতার করে। ধৃত যুবকের নাম অক্ষয় মাজি। বছর ২৩ এর ধৃত যুবকের বাড়ি হিরাপুর থানার বার্নপুরের সাঁতা মাজি পাড়ার কেরোসিন ডিলার এলাকায়। ধৃত যুবকের কাছ থেকে একটি ওয়ান শটার পিস্তল ও একটি কার্তুজ পাওয়া গেছে। শনিবার সকালে ধৃত যুবককে আসানসোল আদালতে পেশ করা হয়েছে। তাকে হেফাজতে নিয়ে জেরা করার জন্য পুলিশের তরফে আবেদন করা হয়েছে বলে জানা গেছে।


জানা গেছে, শুক্রবার রাতে সাঁতা এলাকায় এক যুবক সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করছে বলে হিরাপুর থানার পুলিশ গোপন সূত্রে জানতে পারে। এরপর পুলিশর একটি দল ঐ এলাকায় আসে। পুলিশের গাড়ি দেখে ঐ যুবক দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন পুলিশ বেশ কিছুটা ধাওয়া করে অফিস কল মাঠ সংলগ্ন এলাকা থেকে তাকে ধরে ফেলে। কেন সে পুলিশ দেখে পালাচ্ছিলো, তা সে তখন বলতে পারেনি। তল্লাশিতে তার কাছ থেকে একটি ওয়ান শটার পিস্তল ও একটি কার্তুজ পাওয়া যায়। এরপর থানায় এনে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশের এক আধিকারিক বলেন, ধৃতর বিরুদ্ধে অস্ত্র আইনের ২৫(১বি)(এ) নং ধারায় মামলা করা হয়েছে। প্রাথমিক জেরায় জানা গেছে, ধৃত ঐ যুবক ঐ এলাকায় কোন অপরাধ করার জন্য দাঁড়িয়ে ছিলো। তাকে হেফাজতে নিয়ে জেরা করে জানার চেষ্টা করা হবে যে, সে এই অস্ত্র কোথা থেকে পেয়েছে ও তার সঙ্গী আর কেউ আছে কিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *