DURGAPUR

দূর্গাপুরে পারিবারিক অশান্তি জেরে স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী

বেঙ্গল মিরর, দূর্গাপুর ও আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ* পারিবারিক অশান্তি। তার থেকে নৃশংস ঘটনা। স্ত্রীর মাথায় ভারী কিছু দিয়ে মেরে খুন করে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলো স্বামী। শনিবার রাতে এই ঘটনাটি ঘটেছে। রবিবার সকালে এই ঘটনার কথা জানাজানি হওয়ার পরে আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের দূর্গাপুরের ফরিদপুর থানার নাকড়াকেন্দার শিব মন্দির সংলগ্ন এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃতরা হলো অনিল ভুঁইয়া (২২) ও পূষ্পা ভুঁইয়া (৩০)। রবিবার দুপুরে আসানসোল জেলা হাসপাতালে দম্পতির মৃতদেহর ময়নাতদন্ত হয়।


জানা গেছে, দূর্গাপুরের ফরিদপুর থানার নাকড়াকোন্দার শিব মন্দির সংলগ্ন এলাকার বাসিন্দা অনিল ভুঁইয়ার দ্বিতীয় পক্ষের স্ত্রী হলো পূষ্পা ভুঁইয়া। তাদের মধ্যে এক বছর আগে বিয়ে হয়েছিল। প্রতিদিন তাদের মধ্যে নানা কারণে পারিবারিক অশান্তি হতো। শনিবার রাতেও তাদের মধ্যে তুমুল অশান্তি হয়। রবিবার সকাল ছটা নাগাদ জানকি ভুঁইয়া অন্য দিনের মতো ঘরে ঢুকে ছেলে অনিল ও বৌমা পূষ্পাকে ঘুম থেকে তুলতে যায়। তখন তিনি দেখেন ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে বৌমা ও ছেলে সিলিংয়ে গলায় ওড়নার ফাঁস দিয়ে ঝুলছে। তার চিৎকারে আশপাশের লোকেরা দৌড়ে আসেন। খরব দেওয়া হয় ফরিদপুর থানায়। পুলিশ আসে। পুলিশ জানকি ভুঁইয়া ও আশপাশের লোকেদের কাছ থেকে গোটা বিষয় নিয়ে কথা বলে। তারপর পুলিশ দুটি মৃতদেহ ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়।

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানায়, এই ঘটনায় দুটি পৃথক অস্বাভাবিক মৃত্যুর মামলা করে এদিন দুটি মৃতদেহের ময়নাতদন্ত করা হয়েছে। এছাড়াও বিএনএসের ১৯৪ নং ধারায় আরো একটি মামলা করা হয়েছে। যুবকের মায়ের সঙ্গে কথা বলে জানা গেছে, তার ছেলে ও বৌমার মধ্যে সবসময় অশান্তি ও ঝগড়া হতো। শনিবার রাতেও তা হয়। তারপর তিনি ঘুমিয়ে পড়েন। এদিন সকালে তিনি তাদের ঘরে ঢুকে ঘুম থেকে তুলতে গিয়ে দেখেন তারা মৃত অবস্থায় পড়ে আছে। পুলিশের অনুমান, পারিবারিক অশান্তির কারণেই শনিবার রাতে কোন এক সময় অনিল প্রথমে নিজের স্ত্রীর মাথায় ভারী কোন জিনিস বা বস্তু দিয়ে মেরে খুন করে। তারপর নিজে সেই ঘরে সিলিংয়ে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *