PANDESWAR-ANDAL

দেওয়ালে সিঁধ কেটে সোনার দোকানে চুরি

বেঙ্গল মিরর, সার্থক কুমার দে, লাউদোহা :: দেওয়ালের সিঁধ কেটে ঘটলো চুরির ঘটনা । চুরি হয় হাজরা কোলিয়ারি এমআইসি মোর সংলগ্ন একটি সোনা রুপোর দোকানে । ঘটনা তদন্ত শুরু করেছে লাউদোহা থানার পুলিশ ।
ঝাঁঝরা কোলিয়ারি এমআইসি মোর সংলগ্ন একটি সোনার দোকানে ঘাটে চুরির ঘটনা । মঙ্গলবার সকালে বিষয়টি প্রকাশ্যে আসে । দোকান মালিক রাহুল চৌধুরী জানান প্রতিদিনের মতো সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়ি চলে যাই । মঙ্গলবার সকালে দোকান খুলতে এসে দেখি শাটার খোলা যাচ্ছে না । কোনক্রমে শাটার খোলা হয় । ভিতরে গিয়ে লক্ষ্য করি দোকানের পেছন দিকের দেওয়ালের একাংশ কাটা অবস্থায় রয়েছে ।

সম্ভবত দুষ্কৃতীরা সিঁধ কেটে ওই অংশ দিয়ে ভিতরে প্রবেশ করে চুরি করে চম্পট দেয় । খবর পেয়ে ঘটনাস্থলে আসে দুর্গাপুর ফরিদপুর থানার পুলিশ । অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে বলে জানাই থানার এক আধিকারিক । উল্লেখ্য চলতি মাসের ৬ তারিখ বালিজুরি গ্রামে তালা বন্ধ এক খনি কর্মীর বাড়িতে চুরির ঘটনা ঘটে । ৭ তারিখ ইসিএল এর তিলাবনী কোলিয়ারির গোডাউনে দুষ্কৃতির দল হানা দিয়ে লুট করে নিয়ে যায় ক্ষণিক কাজে ব্যবহৃত দামি যন্ত্রাংশ । ৮ তারিখ অন্ডাল থানার রামপ্রসাদপুর পঞ্চায়েতের নাজিরাবাদে এক রেল কর্মীর বাড়িতেও ঘটে চুরির ঘটনা । ১৪ তারিখ অন্ডাল থানার পড়াশকোল কোলিয়ারির গোডাউন ও যন্ত্রাংশ চুরি করে দুষ্কৃতীর দল । এলাকাবাসীর অভিযোগ দূর্গা উৎসবে কমবেশি সবাই ব্যস্ত । আর পুলিশ ব্যস্ত উৎসবে আইনশৃঙ্খলা রক্ষার্থে । এই সুযোগকে কাজে লাগাছে দুষ্কৃতীরা । প্রশাসনকে আরও সজাগ হওয়ার দাবি জানান তারা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *