PANDESWAR-ANDAL

আবাসন থেকে খনি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

বেঙ্গল মিরর, সার্থক কুমার দে, অন্ডাল : আবাসন থেকে উদ্ধার হল এক খনি কর্মীর মৃতদেহ । মৃত ব্যক্তির নাম কৃষ্ণ মাঝি । গলায় ফাঁস লাগা অবস্থায় তার দেহটি উদ্ধার হয় । দেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ । মঙ্গলবার শ্যামসুন্দরপুর কোলিয়ারি এন এইচ এস আবাসন থেকে উদ্ধার হল কৃষ্ণ মাঝি (৪১) নামে এক কর্মীর মৃতদেহ । গলাতে ফাঁস লাগা অবস্থায় তার দেহটি উদ্ধার হয় ।

খবর পেয়ে ঘটনস্থলে পৌঁছায় অন্ডাল থানার উখড়া ফাঁড়ির পুলিশ । দেহটি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যাওয়া হয় । মৃত ব্যক্তির কন্যা শিখা মাঝি জানান কয়েক বছর আগে তার বিয়ে হয়েছে জামুরিয়ার ইকরা এলাকায় । খনি আবাসনে বাবা ও মা থাকতেন । বাবা অসুস্থ ছিলেন চিকিৎসা চলছিল । কিছু প্রয়োজনীয় ঔষুধ আনতে মাকে আসানসোলের চাঁদা শ্রীপল্লীর বাড়িতে পাঠান বাবা । মা বাড়ি যাওয়ায় আবাসনে একাই ছিলেন বাবা ।

আজ সকালে আবাসনের এক প্রতিবেশী ফোন করে মাকে ঘটনাটির কথা জানাই । খবর পেয়ে তারা এসে দেখেন গলায় ফাঁস লাগা বাবার দেহটি ঝুলছে । ডিউটিতে যে বেল্ট পড়ে কৃষ্ণ বাবু কাজে যেতেন । সেই বেলটি তার গলায় জড়ানো ছিল । দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে । ময়না তদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে এক আধিকারিক জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *