আমফানে ক্ষতিগ্রস্ত মানুষদের ত্রান পৌঁছে দিল আসানসোলের দেবাশিস ঘটক স্মৃতি রক্ষা কমিটি

আসানসোল, ১৪ ই জুন, ২০২০, বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত:  গতকাল রবিবার পশ্চিম বর্ধমানের আসানসোলে দেবাশীষ ঘটক স্মৃতি রক্ষা কমিটির  উদ্যোগে ঘূর্ণিঝড় আমফান বিধ্বস্ত দক্ষিণ ২৪ পরগনার  সুন্দরবন এলাকার গৃহহীন ও খাদ্য সংকটের সম্মুখীন মানুষদের কাছে খাবার ত্রাণ সামগ্রী পৌঁছে দেবার ব্যবস্থা করা হয়। 

riju advt

  
এই উদ্যোগের  সূচনা করেন পশ্চিমবঙ্গের ভারপ্রাপ্ত শ্রম, আইন ও ই এস আই মন্ত্রী মলয় ঘটক। তিনি সংস্থার এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন এবং এর সঙ্গেই বর্তমান আমফান পরিস্থিতিতে কেন্দ্র সরকারের ভূমিকা নিয়ে সমালোচনা করেন।
  মন্ত্রী ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এস বি এস টি সির ডিভিশনাল ম্যানেজার  দীপ্তিমান সেন, সিনিয়র অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার দেবব্রত মুখার্জি, ট্রাফিক ম্যানেজার পার্বতীচরণ ঘোষ, ডিপো ইনচার্জ বিভাস সরকার প্রমুখ।

 
এস বি এস টি সি এমপ্লয়িজ ইউনিয়ন এর পক্ষ থেকে ছিলেন ভুবনেশ্বর মুখার্জি।
    এস বি এস টি সি এম্প্লয়িস অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় রাজ্য সরকার অধীনস্থ দক্ষিণবঙ্গ পরিবহন সংস্থা বা এস বি এস টি সি তরফ থেকে একটি বাসের মাধ্যমে  প্রায় এক হাজার মানুষের ত্রাণ সামগ্রী পৌঁছে দেবার ব্যবস্থা করা হয়।
দেবাশীষ ঘটক স্মৃতিরক্ষা কমিটির তরফ থেকে পিন্টু কর্মকার বলেন, “সমাজসেবক স্বর্গীয় দেবাশীষ ঘটকের আদর্শে ও অনুপ্রেরণায়  তারা বরাবরই মানুষের দুর্দশার সময় পাশে থাকেন এবং এই উদ্যোগ তার ব্যতিক্রম নয়। এরই সঙ্গে পিন্টু আসানসোল করপোরেশনের মেয়র পারিষদ অভিজিৎ ঘটক এবং আইনমন্ত্রী মলয় ঘটকের সহযোগিতাকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন।