BARABANI-SALANPUR-CHITTARANJAN

বৃষ্টিকে উপেক্ষা করে গ্রাম পরিদর্শনে বিধায়ক, আশ্বাস দিলেন উন্নয়নের।

বেঙ্গল মিরর, সালানপুর, রিকি বাল্মিকী, 16 ই আগস্টঃ-
সালানপুর ব্লকের উত্তরামপুর জিৎপুর গ্রাম পঞ্চায়েত অন্তর্গত রামপুর গ্রামের রায়পাড়া,রামপুর আদিবাসী পাড়া,গুসাই পাড়ায় বসবাসকারী মানুষের বাড়ি গিয়ে তাদের অভাব অভিযোগের কথা শুনলেন স্থানীয় বিধায়ক বিধান উপাধ্যায়।
মূলত এই পাড়া গুলিতে অভিযোগ উঠে আসে যে গরীব মানুষদের বাড়ি ও এলাকায় রাস্তা মেরামতি নিয়ে। এবিষয়ে বিধায়ক বিধান উপাধ্যায় গ্রামবাসীদের আশ্বাস দেন, খুব দ্রুত পঞ্চায়েত স্তর থেকে রাস্তার নির্মাণ করা হবে এবং যেসব মানুষের বাড়ি হয়নি তাদের চেষ্টা করা হবে যেনো দ্রুত আবাস যোজনার মধ্যে তাদের নাম নথিভুক্ত করা হয়।।

তাছাড়া এলাকার কিছু অসহায় গরীব বিধবা মহিলা এবং কিছু অসহায় গরীব ছাত্রদের তিনি মাসিক আর্থিক সাহায্যের আশ্বাস দেন।
এই প্রসঙ্গে বিধায়ক বিধান উপাধ্যায় জানান কয়েক দিন আগে রামপুর এলাকায় তিনি পরিদর্শনে এসেছিলেন,তখন এলাকার মানুষের চাহিদা ছিলো রামপুরের বিভিন্ন পাড়ায় যেনো তিনি পরিদর্শন করেন,তাই বৃষ্টির মধ্যেও তিনি বাড়ি বাড়ি গিয়ে রামপুরের তিনটি পাড়া পরিদর্শন করলেন। তাদের সমস্ত অভিযোগের কথা শুনেন এবং আশ্বাস দেন দ্রুত তাদের সমস্যার সমাধান করার।
বিধায়কের সঙ্গে গ্রাম পরিদর্শন করতে যান জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং, উত্তরামপুর জিৎপুর গ্রাম পঞ্চায়েত প্রধান তাপস চৌধুরী,উপপ্রধান বন্দনা মণ্ডল,পঞ্চায়েত সদস্য সুজিত মোদক,রাসমণি বেশরা,শকুন্তলা মারান্ডি সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *