ASANSOL

পুরকমিশনার কে স্মারকলিপি দিলেন কাউন্সিলর আশা শর্মা :

BJP पार्षद ने निगमायुक्त को दिया ज्ञापन

আসানসোল, বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত:
মঙ্গলবার এডিএম অফিসে, ৪৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আশা শর্মা ওয়ার্ডের সমস্যা সংক্রান্ত একটি স্মারকলিপি এডিএম এবং আসানসোল কর্পোরেশনের কমিশনার খুরশিদ আলী কাদরী, আই.এ.এস – কে দেন। এতে রাস্তার এলইডি লাইট, ড্রেন ও পেনশন ইত্যাদির বিভিন্ন সমস্যার কথা জানানো হয়েছে।
এ ব্যাপারে ওয়ার্ড কাউন্সিলর আশা শর্মা সাংবাদিকদের বলেন,
“ওয়ার্ডের বিভিন্ন সমস্যার বিষয়ে কমিশনারের কাছে একটি স্মারকলিপি জমা দেওয়া হল, যাতে আমরা নালার সমস্যা, রাস্তার এল ই ডি লাইটের সমস্যা, জলের সমস্যা, পেনশনের সমস্যা, প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর নির্মাণে বিলম্বের বিষয়ে কমিশনারের কাছে একটি স্মারকলিপি দিলাম।”
তিনি বলেন, রাস্তার স্ট্রিট এলইডি লাইটের দ্বিতীয় পর্যায়ের কোনো লাইট এসে পৌঁছয়নি। প্রথম পর্যায়ের লাইট আগেই লাগানো হয়েছে। এলাকার নালার অবস্থাও খারাপ। এছাড়া প্রধানমন্ত্রী আবাস যোজনার অধীন বাড়ি নির্মাণে অযথা বিলম্ব হচ্ছে। এছাড়া জলের স্তর কম হওয়ার দরুন বেশিরভাগ সময়ই ঠিক সময়ে জলের রিজার্ভার থেকে জল পাওয়া যাচ্ছে না। দ্বিতীয় রিজার্ভার চালু হয়ে গেলে এই সমস্যার দ্রুত সমাধান হবে। এই ব্যাপারে তিনি মেয়রকেও একটি স্মারকলিপি জমা দেবেন বলে ঠিক করেছেন।” এখন এটাই দেখার আসানসোল কর্পোরেশন কত দ্রুত সম্ভব ওয়ার্ডের সমস্যাগুলো সমাধান করতে তৎপর হয়।

Leave a Reply