ASANSOLASANSOL-BURNPUR

রক্তসংকট মেটাতে এগিয়ে এলো রামকৃষ্ণ মিশন ও লায়ন্স ক্লাব

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : করোনা পরিস্থিতিতে সারা দেশে বিভিন্ন হাসপাতালগুলির সঙ্গে সঙ্গে পশ্চিম বর্ধমান জেলার হাসপাতালগুলিতে দেখা দিয়েছে চরম রক্তের আকাল। আসানসোল জেলা হাসপাতালেও রক্তসঙ্কট চরম পর্যায়ে রয়েছে। এই সন্ধিক্ষণে মঙ্গলবার আসানসোল রামকৃষ্ণ মিশন কর্তৃপক্ষ
রক্তের ঘাটতি মেটাতে অগ্রণী ভূমিকা নিয়ে রক্তদান শিবিরের আয়োজন করলেন।


এদিন সকাল থেকে আসানসোল রাম কৃষ্ণ মিশনের মা সারদা চ্যারিটেবল ডিস্পেন্সারি প্রাঙ্গনে আসানসোল সিটি লায়ন্স ক্লাবের সহযোগীতায় একটি রক্ত দান শিবিরের আয়োজন করা হয়। সমাজসেবী টুঙ্কা ভট্টাচার্য্য জানান এদিন প্রায় ৩৩ ইউনিট রক্ত সংগ্রহ করা সম্ভব হয়েছে। লায়ন্স ক্লাবের সদস্যা মহুয়া ধর বলেন সাধারণ মানুষের জন্য রক্ত দিতে পেরে তাঁরা খুবই আনন্দিত এবং আগামীদিনে এইরকম আরো সমাজসেবা মূলক কর্মসূচী করার ইচ্ছে রয়েছে বলে জানান।


এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামকৃষ্ণ মিশনের স্বামী সমাত্মানন্দ জী মহারাজ, স্বামী মানব মহারাজ, স্বামী মানস মহারাজ , আসানসোল সিটি লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট আলোক ধর, লায়ন শ্রীমতি জয়ন্তি মল্লিক সহ আরো অনেক বিশিষ্ট জন।


করোনা পরিস্থিতিতে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে সঙ্গে রামকৃষ্ণ মিশনের যৌথ উদ্যোগ রক্তদান করতে অন্যান্য সংস্থাগুলি এবং সাধারণ রক্তদাতাদের অনুপ্রেরণা যোগাবে এটি বলাই বাহুল্য।

Leave a Reply