ASANSOLASANSOL-BURNPUR

শিক্ষক সমাজের প্রতিবাদ সমাবেশ

বেঙ্গল মিরর আসানসোল সৌরদীপ্ত সেনগুপ্ত : পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আহ্বানে পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতি, পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতি এবং কলেজের তৃণমূল শিক্ষক সংগঠন বা শিক্ষক সমাজের পক্ষ থেকে।

আজ প্রাথমিক শিক্ষক সংগঠনের রাজ্য সভাপতি ও স্টেট কোর কমিটি মেম্বার অশোক রুদ্রর নেতৃত্বে বাজার থেকে হটন রোড মোড় পর্যন্ত পাল্টা প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এই পাল্টা প্রতিবাদের সমাবেশে হাতরসে নৃশংসতা ও বিরোধী দলের সাংসদদের সঙ্গে দুর্ব্যবহার, নির্যাতন, কৃষি বিল, সরকারী সম্পদের বেসরকারীকরণ, রেলওয়ের বেসরকারীকরণের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ প্রদর্শন করা হয়।

এই সমাবেশে বিভিন্ন স্কুল-কলেজের শতাধিক শিক্ষক শিক্ষক অংশ নিয়েছিলেন। র‌্যালিটি হটন রোড মোড়ে একটি সমাবেশ হবার পরে শেষ হয়েছিল

এই বৈঠকে অশোক রুদ্র, রাজীব মুখোপাধ্যায়, ডাঃ কলিমুল হক, বিরু রজক, সঞ্জীব পান্ডে এবং দীপিকা রায় তাদের মতামত ব্যক্ত করেন।


এই প্রতিবাদ সমাবেশে মূলত দীপেন্দু শাহ, জগদীশ চ্যাটার্জী, রামপ্রকাশ ভট্টাচার্য, সুমিত রায়, মুকেশ ঝা, জয়দেব বিশ্বাস, গান্ধী প্রসাদ নোনিয়া, জয়ন্ত মণ্ডল, সীমা ভট্টাচার্য, কাশীনাথ মন্ডল, পাপিয়া মন্ডল এবং শতাধিক সংখ্যায় সংগঠনের শিক্ষক শিক্ষিকা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *