BARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

কোভিড হেল্পলাইন নম্বর জারি করলো সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেস

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য, আসানসোল: এবার কোভিড আক্রান্ত মানুষের সাহায্যে সরাসরি এগিয়ে এল সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেস।
শনিবার রূপনারায়ানপুর তৃণমূল কংগ্রেস কার্যালয়ে বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়ের নির্দেশে সাংবাদিক সম্মেলন করে কোভিড হেল্পলাইন নম্বর জারি করলো সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেস।
যেখানে সাংবাদিকদের মাধ্যমে অঞ্চলের জনগণের কাছে বার্তা দেওয়া হয় এই করোনা মহামারি তে মানুষের পাশে সর্বদায় তৃণমূল কংগ্রেস ছিলো আর থাকবে।


এই প্রসঙ্গে সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মহম্মদ আরমান ও সাধারণ সম্পাদক ভোলা সিং বলেন সর্ব প্রথম সমস্ত মানুষকে জানাই ধন্যবাদ,তৃণমূল কংগ্রেসের পাশে থেকে তৃতীয়বার বিধান উপাধ্যায়কে বিধায়ক রূপে বেছে নেওয়ার জন্য।জয়ের পরে
করোনা কালে মানুষের সুবিধার জন্য মাঠে নেমে পড়েছে তৃণমূল কংগ্রেস।আজ বিধান উপাধ্যায়ের নির্দেশে সিদ্ধান্ত নেওয়া হয়েছে সালানপুর অঞ্চল কোনো মানুষের যেনো করোনার সময় অসুবিধা না হয় তারই জন্য আজ কোভিডি হেল্ফলাইন নম্বর জারি করা হলো তাছাড়া এম্বুলেন্স সুবিধা ও আই টি আই তে ১০টি বেডের আইসো লেশন সেন্টার ব্যাবস্থা করা হবে। তাছাড়া আজ পশ্চিমবঙ্গের এই অবস্থার কারণ হলো নরেন্দ্র মোদি ও অমিত সাহা এবং নির্বাচন কমিশন যখন দিদি সহ সমস্ত রাজনৈতিক দল ৪দফার পর ৫ দফায় এক সাথে নির্বাচনকে শেষ করার কথা বলে ছিলো।তখন বিজেপি রাজি হয়নি।তাই আজ এই পশ্চিমবঙ্গের এমন দোষা।


বিজেপি মানুষ মারার রাজনীতি করে আর মমতা বন্দ্যোপাধ্যায় মানুষকে বাঁচানোর রাজনীতি করে।তাছাড়া আজ থেকে অক্সিজেন সহ যেনো অসুবিধা হলে ২৪ঘন্টা মানুষের পাশে আমরা রয়েছি।


হেল্পলাইন নম্বর গুলি হলো:-
১)কালু দা-9836666699
২)আশুতোষ তেওয়ারী- 9002945755
৩)পিন্টু সিং-9564933588
৪)ভোলা সিং-9933818399
৫)সঞ্জীব দা-8116043998
৬)দেবা দা-9932117338
৭)এম্বুলেন্স নম্বর-8918401915

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *