ASANSOL

আসানসোল ক্লাব মেম্বারদের ভ্যাক্সিনেশন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : দূর্গাপুরের মিশন হাসপাতালের সহযোগিতায় আসানসোল ক্লাব ( ASANSOL CLUB LTD.) নিজের মেম্বারদের ভ্যাক্সিনেশনের ব্যবস্থা করল। শনিবার সকাল ১১ টা থেকে এই ভ্যাকসিনেশন দেওয়ার প্রক্রিয়া শুরু হলো আসানসোল ক্লাবেরই ম্যারেজ ব্যাংকোয়েট হলে। সব মেম্বারদের পরিবারের সদস্যের ভ্যাক্সিনেশনের ব্যবস্থা করা হয়।

আসানসোল ক্লাবের প্রেসিডেন্ট সোমনাথ বিসোয়াল বলেন, ” আমরা বিভিন্ন বেসরকারী হাসপাতালের সঙ্গে কথা বলেছিলাম। শেষ পর্যন্ত দূর্গাপুরের মিশন হাসপাতালের সঙ্গে কথা বলে আমাদের প্রতিটি ক্লাব মেম্বার এবং তাদের পরিবারকে ভ্যাকসিন দিয়ে সুরক্ষিত করবার পরিকল্পনা করেছি। চারশোর বেশী মানুষকে ভ্যাকসিন দেওয়া হয়েছে। পরবর্তী সময়ে যদি আরো ভ্যাকসিন নিতে চায় তবে ক্লাবের পক্ষ থেকে তার ব্যবস্থাও করা হবে। এটি ক্লাবের পক্ষ থেকে মেম্বারদের প্রতি আমাদের সবার দায়িত্বের মধ্যে পড়ে।”

উপস্থিত ছিলেন সম্পাদক শোভন নারায়ণ বসু, কোষাধ্যক্ষ মুরারী লাল আগরওয়াল, প্রাক্তন সভাপতি সুব্রত ঘাঁটি ( মিঠুদা), প্রাক্তন সভাপতি ডাঃ অভিজিৎ চট্টোপাধ্যায় , বিনোদ গুপ্তা, ভগবতী প্রসাদ আগরওয়াল,হিমাদ্রী ঘোষ, অভিজিৎ ঘাঁটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *