ASANSOL

বেসরকারী সংস্থা আসানসোল কর্পোরেশন কে পাঁচটি অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করল, রাজ্যকে করোনা মুক্ত করার আহ্বান করলেন মন্ত্রী মলয় ঘটক

বেঙ্গল মিরর , আসানসোল সৌরদীপ্ত সেনগুপ্ত: একটি বেসরকারী সংস্থা কর্পোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি ( CSR) এর অধীনে রাজ্যের আইন এবং পিডব্লিউডি মন্ত্রী মলয় ঘটকের উপস্থিতিতে পাঁচটি অক্সিজেন কনসেনট্রেটর আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনকে হস্তান্তর করেছে। অমরনাথ চ্যাটার্জী, প্রশাসক বোর্ডের চেয়ারম্যান, প্রশাসক বোর্ড সদস্য অভিজিৎ ঘটক, তাবাসসুম আরা, পূর্নশশী রায়, মীর হাসিম, শ্যাম সোরেণ, অঞ্জন শর্মা, দিব্যেন্দু ভগত, প্রাক্তন কাউন্সিলর অনিমেষ দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্ত্রী মলয় ঘটক ওই বেসরকারী সংস্থাকে পাঁচটি অক্সিজেন কনসেন্ট্রেটারের জন্য ধন্যবাদ জানান এবং বলেন যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আবেদনের পরই রাজ্যের ব্যবসায়িক এবং সামাজিক সংগঠনগুলি করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এসেছে, যা প্রশংসনীয়। করোনার প্রকৃতি আগের তুলনায় আরও বিপজ্জনক, তাই চিকিৎসার পদ্ধতিও পরিবর্তিত হয়েছে।

প্রত্যেককে একসাথে করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে আসা দরকার, তবেই আমরা রাজ্যকে করোনা মুক্ত করতে সক্ষম হব। তিনি বলেন যে দিলদারনগর, বেলডাঙা, চিম্নস্তিকা, রোহিনারডিহ এবং ধ্রুবডাঙ্গালে অবস্থিত আরবান প্রাইমারি হেলথ সেন্টারে কর্পোরেশন কর্তৃক অক্সিজেন কনসেন্ট্রেটার দেওয়া হবে।

Leave a Reply