ASANSOL

সবনপুর বাবু ক্লাব champion

বেঙ্গল মিরর , কাজল মিত্র : সালানপুর কিশোর সংঘ ক্লাবের পরিচালনায় ১২দিন ব্যাপী নক আউট ফুটবল প্রতিযোগিতার চূড়ান্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় সালানপুর মর্নিং ওয়ার্ক ক্লাব বনাম সবনপুর বাবু ক্লাবের মধ্যে। এই প্রতিযোগিতায় মোট ১৬টি দল অংশ গ্রহণ করেন।যার মধ্যে ফাইনাল খেলায় সবনপুর বাবু ক্লাব এক গোলে জয়লাভ করে। এই প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে ১৭হাজার টাকা ও কাপ প্রদান করেন এবং দ্বিতীয় পুর স্কার রূপে ১২ হাজার টাকা প্রদান করা হয়।তাছাড়া ইন্ডিভিজুয়াল পুরস্কার করা হয়।


এই ফাইনাল খেলায় মুখ অতিথি রূপে উপস্থিত হন যুব তৃণমূল কংগ্রেসের নেতা মুকুল উপাধ্যায়, জেলা পরিষদের কর্মদক্ষ মহম্মদ আরমান,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্ম কার ঘাসি,সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র,সালানপুর পঞ্চায়েত প্রধান দীপিকা বাউরি সহ আরো বিশিষ্ট গণ।
এই ফাইনাল খেলার শুভারম্ভ করা হয় জাতীয় পতাকা উত্তোলন করে জাতীয় সঙ্গীতের মাধ্যমে ও তার পাশাপাশি খেলোয়াড়দের ফুল দিয়ে সম্মানিত করা হয়।


তাছাড়া এদিন ফাইনাল খেলায় মহিলাদের ফুটবল খেলার প্রতি আরো উৎসাহ বাড়াতে মহিলাদের মধ্যে একটি খেলার আয়োজন করা হয় মহিলা টিমের মধ্যে যে দুটি দল অংশ গ্রহন করেন সে দুটি দল হলো রাঙ্গাপাড়া আদা মডি মহিলা ফুটবল ক্লাব বনাম ক্ষুদিকার মহিলা ফুটবল একা ডেমির মধ্যে।যার মধ্যে এক গোলে ক্ষুদিকার মহিলা ফুটবল একাডেমি বিজয় হন।
তাছাড়া এইদিন খেলায় উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি ফুচু বাউরি, বাপ্পা মণ্ডল,মানিক দত্ত, মিঠুন বাউরি,কৃষণ বাউরি,সাবিন বাউরি,রাজেন বাউরি সহ আরো অনেকে।

Leave a Reply