ASANSOL

বিদায়ী ডেপুটি মেয়র ও চার জন মেয়র পারিষদ, তিন বরো চেয়ারপার্সন কে প্রার্থী করা হলো না

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য/ সৌরদীপ্ত সেনগুপ্ত/ রাজা বন্দ্যোপাধ্যায়, আসানসোল: বিদায়ী ডেপুটি মেয়র ও চার জন মেয়র পারিষদ, তিন বরো চেয়ারপার্সন কে প্রার্থী করা হলো না । তৃনমুল কংগ্রেসের প্রার্থী তালিকাতে চমক দেখা গেল। বাদ গিয়েছেন ডেপুটি মেয়র তবসুম আরা, নাম নেই সবচেয়ে বেশি গত পাঁচ বছরে যে জল নিয়ে কাজ করলেন মেয়র পারিষদ পূর্ণশশী রায়ের, বাদ পড়েছেন লক্ষণ ঠাকুর, অন্জনা শর্মা ও মীর হাশিম। তাপস বন্দ্যোপাধ্যায় বাদ ।উনি অবশ্য আগে থেকে নিজেই বলেছিলেন যে আমাকে বাদ দেওয়া হোক। বিদায়ী বরো চেয়ারপার্সন সংগীতা শারদা, গোলাম সরবর, কৃষ্ণ প্রসাদ দাস টিকিট পাননি।

মাত্র দু’দিন আগেই কংগ্রেস থেকে যোগ দেওয়া সর্বভারতীয় নেত্রী ইন্দ্রানী মিশ্রকে কুলটি থেকে এবং সিপিআই থেকে যোগ দেওয়া কবিতা যাদবকে আসানসোলে প্রার্থী করা হলো।

আসানসোলের বিবি কলেজের প্রিন্সিপাল অমিতাভ বসু যিনি মাত্র কয়েকদিন আগে প্রশাসক বোর্ডের ভাইস চেয়ারম্যান হয়েছিলেন, তাকে তালিকাভুক্ত করা হলো প্রার্থী হিসেবে ।এই প্রথম পুরভোটে কোন কলেজের অধ্যক্ষকে প্রার্থী করল দল। ওনাকে ওয়ার্ড ৪২ এ প্রার্থী করা হয়েছে। শিক্ষক সংগঠনের রাজ্য সভাপতি অশোক রুদ্রকে ওয়ার্ড ৭৮ থেকে প্রার্থী করা হয়েছে। ওনাকে প্রার্থী করাতে খুশির আমেজ শিক্ষকদের মধ্যে।

তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা

Leave a Reply